ads

মঙ্গলবার , ১০ সেপ্টেম্বর ২০১৩ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুর-৩ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী নাঈমের গণসংযোগ

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ১০, ২০১৩ ২:৩৭ অপরাহ্ণ

SAMঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি : আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শেরপুর-৩ (ঝিনাইগাতী-শ্রীবরদী) আসন গনসংযোগে মাঠে নেমেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এস এম এ ওয়ারেজ নাঈম।
অবহেলিত পিছিয়ে পড়া ঝিনাইগাতী-শ্রীবরদী উপজেলাবাসীর ভাগ্য উন্নয়নের লক্ষে ২০০১ ও ২০০৮ সালে দলের মনোনয়ন চেয়ে তিনি ব্যর্থ হন। এরপরেও তিনি মাঠ ছাড়েননি। দলের অন্যান্য নেতাদের তুলনায় তিনি অনেকটাই আলাদা। দলের অনেক নেতাই দলীয় মনোনয়ন লাভের আশায় মৌসুমী পাখির মত ৫ বছর পর শুধু নির্বাচনের সামনে ২/১ দিনের জন্য এলাকায় আসেন। কিন্তু মনোনয়ন না পেলে তাদের আর খোঁজ-খবর থাকে না। এসএমএ ওয়ারেজ নাঈম এর চেয়ে আলাদা। ২ বার দলের মনোনয়ন চেয়ে বঞ্চিত হলেও মাঠ ছাড়েননি। ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের ১২ বছর যাবত তিনি সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। দল ক্ষমতায় থাকার পরেও দলের বিভিন্ন কর্মকান্ডে তাকে নিজস্ব অর্থব্যয় করতে হয়েছে। বিরোধী দলে থাকার সময় তাকে অনেক ঘাত-প্রতিঘাত ও প্রতিকুলতা পার হতে হয়েছে। অভিযোগ রয়েছে, দল ক্ষমতায় আসার পরেও দলের এমপি’র পক্ষ থেকে তাঁর প্রতি করা হয়েছে বৈষম্যমূলক আচরণ। ক্ষমতার ভাগাভাগিতে তাকে রাখা হয়েছে অনেক দূরে। এরপরেও তিনি হাল ছাড়েননি। ২০০১ সালের নির্বাচনের পর থেকে এ ত্যাগী নেতা মাঠ চষে বেড়াচ্ছেন। দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের সাথে কুশল বিনিময়ের পাশাপাশি তিনি যোগাযোগ রক্ষা করে আসছেন। এলাকার সেচ্ছাসেবী সংগঠন, মসজিদ-মাদ্রাসায় দানের পাশাপাশি গরীব দু:খী মানুষকেও তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। এ কারণে এ দানশীল নেতার জনপ্রিয়তা এলাকায় অনেকটাই বেড়ে গেছে।
বর্তমানে এসএমএ ওয়ারেজ নাঈম গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। এ নির্বাচনী আসনের ১৭টি ইউনিয়নেই ব্যাপক হারে গণসংযোগ চালিয়ে আসছেন তিনি। গত রমজান মাসে বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ডে ইফতার পার্টির মাধ্যমে গনসংযোগের ধারাবাহিকতা বৃদ্ধি করেন। প্রতিটি হাট-বাজার, পাড়া-মহল্লায় তিনি গণসংযোগ চালাচ্ছেন। তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে আসছেন। সোমবার ঝিনাইগাতী উপজেলার বিভিন্ন ইউনিয়নে তিনি গণসংযোগ করেন। ঝিনাইগাতী বাজারের ব্যবসায়ীদের সাথে মতবিনিময় ও নৌকায় ভোট প্রার্থনা করেন। রাতে উপজেলা সদরের সেচ্ছাসেবী ছাত্র সংগঠন প্রশাখাসহ কয়েকটি সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। এ সময় জননেতা নাঈম বলেন, আগামী নির্বাচনে বিএনপি ক্ষমতায় এলে দেশ জঙ্গিবাদে পরিণত হবার পাশাপাশি দেশে বিশৃংখলা সৃষ্টি হবে। তিনি ছাত্র সংগঠনের নেতৃবৃন্দকে বলেন, দীর্ঘ ৪২ বছরেও ঝিনাইগাতী উপজেলা থেকে এমপি নির্বাচিত না হওয়ায় এ উপজেলাবাসী নানা দিক থেকে পিছিয়ে রয়েছে। উপজেলাবাসীর ভাগ্য উন্নয়নের জন্য সকলকেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

error: কপি হবে না!