ads

মঙ্গলবার , ১০ সেপ্টেম্বর ২০১৩ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

তথ্যমন্ত্রী ইনুর উপর লন্ডনে দুর্বৃত্তের হামলা

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
সেপ্টেম্বর ১০, ২০১৩ ১০:৩৩ অপরাহ্ণ

Inuশ্যামলবাংলা ডেস্ক : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর উপর যুক্তরাজ্যের লন্ডনে অজ্ঞাত দুর্বৃত্তের হামলা হয়েছে। ৯ সেপ্টেম্বর সোমবার রাতে বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার ইউকে কার্যালয়ে ইনুর ওপর ওই হামলা হয়। তবে হামলায় মন্ত্রীর কোনো ক্ষতি হয়নি। তথ্যমন্ত্রী ধারণা করছেন, রাজনৈতিক প্রতিপক্ষ তার ওপর ওই হামলা চালিয়ে থাকতে পারে।
লন্ডনে সফররত তথ্যমন্ত্রী ইনু সোমবার রাতে এটিএন বাংলায় ‘মুক্ত সংলাপ’ নামের একটি সরাসরি সম্প্রচারিতব্য অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য পূর্ব লন্ডনে অবস্থিত তাদের স্টুডিওতে যান। সেখানে অনুষ্ঠান শুরুর প্রস্তুতিপর্বে তিনি যখন লবিতে অপেক্ষা করছিলেন, সে সময় অজ্ঞাতপরিচয় ২ যুবক সেখানে প্রবেশ করে তাকে ঘুষি দেওয়ার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। তবে ওইসময় হামলাকারীরা তার ওপর ডিম ছুড়ে মারে। ইতোমধ্যে তার প্রোটোকল কর্মকর্তা এবং এটিএনের লোকজন সেখানে দৌড়ে গিয়ে হামলাকারীদের আটকানোর চেষ্টা করলে তারা দৌড়ে পালিয়ে যায়। এরপরও মন্ত্রী ওই ঘটনার পর অনুষ্ঠানে অংশ নেন এবং টেলিফোনে শ্রোতাদের প্রশ্নের জবাব দেন। এছাড়া তথ্যমন্ত্রী তার সকল পূর্বনির্ধারিত কর্মসূচিতে অংশ নেবেন বলে জানা গেছে। বুধবার তার ঢাকার উদ্দেশ্যে লন্ডন ছাড়ার কথা রয়েছে।
এদিকে খবর পেয়ে পুলিশ গিয়ে উপস্থিত লোকজনদের জিজ্ঞাসাবাদ করে। এছাড়া ঘটনা শুনে যুক্তরাজ্যে বাংলাদেশের হাইকমিশনার মিজারুল কায়েস এবং অন্য কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান।
এব্যাপারে হাইকমিশন সূত্র জানিয়েছে, ঘটনা সম্পর্কে মঙ্গলবার যুক্তরাজ্যের পররাষ্ট্র দপ্তরকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে এবং তারা আশা করছেন হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে সক্ষম হবে।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!