ads

মঙ্গলবার , ১০ সেপ্টেম্বর ২০১৩ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

জনগণ তত্বাবধায়কের দাবীতে ঐক্যবদ্ধ, আগামী নির্বাচন অবশ্যই তত্বাবধায়ক সরকারের অধীনেই হতে হবে : মির্জা ফখরুল

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ১০, ২০১৩ ১০:১৯ অপরাহ্ণ

Fakhrulশ্যামলবাংলা ডেস্ক : দেশের জনগণ তত্বাবধায়কের দাবীতে ঐক্যবদ্ধ, আগামী নির্বাচন অবশ্যই তত্বাবধায়ক সরকারের অধীনেই হতে হবে অন্যথায় জনগণ কোন নির্বাচন মেনে নেবে না বলে হুশিয়ারী দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ১০ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর আয়োজিত খালেদা জিয়া ও তারেক রহমানের ৬ষ্ঠ কারামুক্তি দিবস উপলে আলোচনা সভায় তিনি ওই কথা বলেন।

Shamol Bangla Ads

মির্জা ফখরুল অভিযোগ করে বলেন, সরকার শাহবাগ ও শাপলা চত্বরের মাধ্যমে দেশের জনগণকে বিভক্ত করার চেষ্টা করেছিলো কিন্তু সেই চেষ্টা ব্যর্থ হয়েছে ।

এটিও আজ স্পষ্টভাবে প্রমাণিত যে সরকারের ষড়যন্ত্রের কারণেই বেগম জিয়া ও তারেক রহমানকে কারাগারে যেতে হয়েছিলো। বিগত সাড়ে চার বছরে এ সরকার সকল েেত্র ব্যর্থ হয়েছে । তাদের সর্বশেষ ব্যর্থতার  উদাহরণ অব্যবস্থাপনার কারণে হাজার হাজার হজ্ব যাত্রী হজ্বে যেতে পারছেন না।
তিনি  বেগম জিয়ার আহ্বানে সারা দেশের মানুষকে আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহ্বান জানান।
ঢাকা মহানগরের আহ্বায়ক সাদেক হোসেন খোকার সভাপতিত্বে আলোচনা সভায়  বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশররফ হোসেন, মওদুদ আহমেদ,
সাদেক হোসেন খোকা ,মির্জা আব্বাস , বিএনপির যুগ্ন মহাসচিব বরকতউল্লাহ বুলু, আমানউল্লাহ আমান, বিরোধী দলীয় চীফ হুইপ জয়নুল আবদীন ফারুক, শিা বিষয়ক সম্পাদক খায়রুল কবীর খোকন,ঢাকা মহানগরের সদস্য সচিব আব্দুর সালাম, মহিরা দলের সাধারণ সম্পাদিকা শিরিন সুলতানা প্রমুখ।

error: কপি হবে না!