ads

মঙ্গলবার , ১০ সেপ্টেম্বর ২০১৩ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

অবশেষে এমপি রনির জামিন লাভ

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
সেপ্টেম্বর ১০, ২০১৩ ৭:৩৭ অপরাহ্ণ

golam-mowla-ronyশ্যামলবাংলা ডেস্ক : অবশেষে সাংবাদিক পেটানোর মামলায় কারাগারে আটক আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য গোলাম মাওলা রনি উচ্চ আদালত থেকে জামিন লাভ করেছেন। ১০ সেপ্টেম্বর  মঙ্গলবার বিচারপতি নিজামুল হক নাসিম ও বিচারপতি কাশিফা হোসেনের সমন্বয়নে গঠিত অবকাশকালীন বেঞ্চ তার অন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করেন। এসময় সাংসদ রনির পক্ষে শুনানিতে অংশ নেন সিনিয়র অ্যাডভোকেট আব্দুল বাসেত মজুমদার, অ্যাডভোকেট রুহুল কুদ্দুছ কাজল ও অ্যাডভোকেট তবারক হোসেন।
এর আগে নিু আদালত থেকে জামিন না পেয়ে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে তার জামিনের আবেদন করা হলে ১৩ আগস্ট তা নামঞ্জুর হয়। ওই আদেশের বিরুদ্ধে উচ্চ আদালতে  জামিনের আবেদন করা হয়।
উল্লেখ্য, ২০ জুলাই দুপুরে রাজধানীর তোপখানা রোডের মেহেরবা প্লাজার ১০ তলায় গোলাম মাওলা রনির অফিসে সংবাদ সংগ্রহ করতে গিয়ে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের দুই সাংবাদিক লাঞ্ছিত হওয়ার ঘটনায় রনির বিরুদ্ধে শাহবাগ থানায় হত্যাচেষ্টার অভিযোগে একটি মামলা হয়।  পরে ওই দুই সাংবাদিকসহ ইনডিপেনডেন্ট টেলিভিশনের অন্যতম মালিক ব্যবসায়ী সালমান এফ রহমানকে আসামি করে রনিও একটি পাল্টা মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ তদন্ত শেষে আদালতে চূড়ান্ত রিপোর্ট দাখিল করে।

error: কপি হবে না!