ads

শনিবার , ৭ সেপ্টেম্বর ২০১৩ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

যখনই নৌকা ক্ষমতায় আসে তখনই কৃষকের গোলা ভরে : শেখ হাসিনা

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
সেপ্টেম্বর ৭, ২০১৩ ১০:৫৩ অপরাহ্ণ

44951_hash 345শ্যামলবাংলা ডেস্ক : প্রধানমন্ত্রী  শেখ হাসিনা বলেছেন, বিএনপি যখনই ধান নিয়ে ক্ষমতায় আসে তখনই দেশে খাদ্য ঘাটতি পড়ে। আর আওয়ামী লীগ যখনই নৌকা নিয়ে ক্ষমতায় আসে তখনই কৃষকের গোলা ভরে যায় ধানে। তিনি দেশের  উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে দেশবাসীর প্রতি আহবান জানান। আওয়ামী লীগ সভানেত্রী ৭ সেপ্টেম্বর শনিবার বিকালে রাজধানীর আজিমপুর গালর্স স্কুল মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত  জনসভায় প্রধান অতিথির ভাষণে তিনি ওই কথা বলেন। এসময় তিনি বলেন, আমরা এমন বাংলাদেশ গড়ব, যেখানে কেউ অশিক্ষিত ও চিকিৎসাহীন থাকবে না।  খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ।
হেফজতকে জড়িয়ে চালানো অপপ্রচার প্রসঙ্গে তিনি বলেন, এসব অপপ্রচারে কোনো ফল হবে না। তাদের সব অপপ্রচার ভেদ করেই ২০২১ সালে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ হিসাবে গড়ে তুলবো।
এর আগে প্রধানমন্ত্রী ইডেন মহিলা কলেজে এক হাজার আসনবিশিষ্ট ১০ তলা একটি নতুন মহিলা হোস্টেলের উদ্বোধন করেন। একই সঙ্গে আজিমপুর স্কুল এন্ড কলেজকে সরকারিকরণের ঘোষণা দেন তিনি। এছাড়া মিটফোর্ড জিআইএস বিদ্যুৎ (৩১) উপকেন্দ্র উদ্বোধন, লালবাগ এলাকায় ৩টি উন্নয়ন প্রকল্পেরও ভিত্তিপ্রস্তর স্থাপন এবং প্রসন্ন পোদ্দার লেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনসহ বহুতল শহীদ নগর মাতৃসদন, ইসলামবাগ কমিউনিটি সেন্টার কাম মার্কেট, বহুতল মাতৃসদনের ভিত্তিপ্রস্তরও স্থাপন করেন তিনি।

Shamol Bangla Ads

লালবাগ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবুল হাসনাতের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন এমপি, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া প্রমূখ।

error: কপি হবে না!