ads

রবিবার , ১ সেপ্টেম্বর ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

লক্ষ্মীপুরে অস্ত্রসহ ৪ জলদস্যু আটক : গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ১, ২০১৩ ২:৩০ অপরাহ্ণ

Laksmipur_District_Map_Bangladesh-70শ্যামলবাংলা ডেস্ক : লক্ষ্মীপুরের রামগতি উপজেলার বালুরচর জারিরদোনা মাছঘাট এলাকায় ৪ জলদস্যুকে অস্ত্রসহ আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। জলদস্যুদের কাছ থেকে আগ্নেয়ান্ত্র উদ্ধার করা হয়েছে। স্থানীয় এলাকাবাসী ও জেলেদের যৌথ প্রচেষ্টায় শুক্রবার রাতে তাদের আটক করা হয়।
আটক জলদস্যুদের একজন উপজেলা চরআব্দুল্লাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বেল্লাল হোসেনের ভাই মো. জহিরুল ইসলাম (৩৮)। অপর ৩ জন হলেন- আলেকজান্ডার এলাকার আহমদউল্যার ছেলে মো. ইউসুফ (৩৫) একই এলাকার বশির আহমদের ছেলে মো. হোসেন (৩০) এবং চরগজারিয়া তেলিরচর এলাকার সোহেল (২৫)।
প্রাপ্ত তথ্যে প্রকাশ, ১৫/১৬ জনের একদল জলদস্যু ঘাটের অদূরে মেঘনা নদীতে মাছ ধরার ট্রলারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। বিষয়টি আগেই টের পেয়ে স্থানীয় জেলে ও এলাকাবাসী রাতে চারদিক থেকে জলদস্যুদের ঘেরাও করে আগ্নেয়াস্ত্রসহ ৪জনকে আটক করে। অপর জলদস্যুরা নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। আটককৃতদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতেই ঘটনাস্থল থেকে আটক ওই ৪ জলদস্যুকে আহত অবস্থায় থানায় নিয়ে আসা হয়েছে। ওইসময় তাদের কাছ থেকে দেশীয় তৈরি একট পাইপগান, একটি বন্দুক ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতি আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

error: কপি হবে না!