ads

শুক্রবার , ৩০ আগস্ট ২০১৩ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুর সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে নির্মিত পৌর অডিটরিয়াম কাম মার্কেট উদ্বোধন

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ৩০, ২০১৩ ৭:২২ অপরাহ্ণ
শেরপুর সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে নির্মিত পৌর অডিটরিয়াম কাম মার্কেট উদ্বোধন

Powra_Picস্টাফ রিপোর্টার : শেরপুরে সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে নির্মিত পৌর অডিটরিয়াম কাম মার্কেট উদ্বোধন করা হয়েছে। ৩০ আগস্ট শুক্রবার সন্ধ্যায় সংসদ সদস্য আতিউর রহমান আতিক প্রধান অতিথি হিসেবে এ অডিটরিয়াম কাম মার্কেটের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। পৌর মেয়র হুমায়ন কবীর রুমান এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, চেম্বার সভাপতি ও সাবেক পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, জেলা বাসকোচ মালিক সমিতির সভাপতি ছানোয়ার হোসেন ছানু ও জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট মোসাদ্দেক ফেরদৌসী। বক্তব্য রাখেন রফিকুল ইসলাম চেয়ারম্যান, প্রকাশ দ্ত্ত, শামছুন্নাহার কামাল, প্যানেল মেয়র মতিউর রহমান মতি প্রমুখ।  অনুষ্ঠানে পৌর পরিষদের কাউন্সিলর, কর্মকর্তা এবং শহরের গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানের শেষে অডিটরিয়ামে বাউল তারা মিয়া ও তার দল এবং বাউল শিরিনা আফরোজ ও তার দল বাউল গান পরিবেশন করে।
ইউজিপ-১ প্রকল্পের আওতায় পৌর কর্তপক্ষ এবং স্থানীয় সরকার মন্ত্রণালয়ের যৌথ অর্থায়নে শহরের রঘুনাথ বাজার পুরনো টাউন হলের জায়গায় তিন তলা পৌর অডিটরিয়াম কাম মার্কেট নির্মাণ করা হয়।
উল্লেখ্য,দীর্ঘদিনের জরাজীর্ণ ঐতিহ্যবাহী পৌর টাউন হলটি ইউজিপি প্রকল্পের আওতায় অডিটরিয়াম কাম মার্কেট নির্মাণের জন্য প্রায় সোয়া তিন বছর আগে ভেঙ্গে ফেলা হয়। নতুন করে আধুনিক ডিজাইনে নির্মাণ করা হয়েছে তিন তলা পৌর অডিটরিয়াম কাম মার্কেট। তিন তলায় ৫০০ আসনের অডিটরিয়াম এবং দ্বিতীয় তলা পর্যন্ত ৬০ কক্ষ বিশিষ্ট শপিং মার্কেট। ২০১০ সালের ৩ মে তৎকালীন পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন এ অডিটরিয়াম কাম মার্কেট নির্মানের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন।

error: কপি হবে না!