ads

শুক্রবার , ৩০ আগস্ট ২০১৩ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

গফরগাঁওয়ে স্বামীর সহযোগিতায় গৃহবধু ধর্ষিত স্বামীসহ ৫ জনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ৩০, ২০১৩ ৭:০১ অপরাহ্ণ

Rape-7আজহারুল হক, গফরগাঁও :  ময়মনসিংহের গফরগাঁওয়ে স্বামীর সহযোগিতায় আকলিমা (১৬) নামে গৃহবধুকে জোরপূর্বক ধর্ষণ করেছে এক বখাটে। টাকার বিনিময়ে ধর্ষণে সহযোগিতার অভিযোগ উঠেছে স্বামী সুমন মিয়ার বিরুদ্ধে। ঘটনাটি ঘটে ২৯ আগস্ট বৃহস্পতিবার রাতে উপজেলার চরআলগী ইউনিয়নের টুমপাড়া গ্রামে স্বামীর বাড়িতে। এ ব্যাপারে গৃহবধু আকলিমা বাদী হয়ে গফরগাঁও থানায় স্বামীসহ ৫ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন।
গৃহবধু ও থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, গত এক বছর পূর্বে উপজেলার রৌহা গ্রামের খোকন মিয়ার মেয়ে আকলিমার সাথে বিয়ে হয় চরমছলন্দ টুমপাড়া গ্রামের মোসলেম উদ্দিনের বখাটে ছেলে সুমনের। বিয়ের কিছুদিন যেতে না যেতেই বখাটে স্বামী সুমন মিয়া গৃহবধু আকলিমাকে দেহ ব্যবসা করতে চাপ প্রয়োগ করে। স্বামীর প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধু আকলিমার উপর শারীরিক মানসিক নির্যাতন শুরু হয়ে। এ অবস্থায় বৃহস্পতিবার রাতে গৃহবধু আকলিমাকে স্বামী সুমন মিয়ার সহযোগিতায় মাইনুদ্দিন আকলিমাকে ধর্ষণ করে। পরে ৩০ আগস্ট শুক্রবার গৃহবধু আকলিমা বাদি হয়ে স্বামী সুমন, ধর্ষণকারী মাইনুদ্দিন, মোসলেম উদ্দিন ও লাইলীসহ ৫ জনকে আসামী করে গফরগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে গৃহবধু আকলিমা জানান, বিয়ের প্রথম দুই-তিন মাস ভাল ভালোই অতিবাহিত হলেও এরপর সংসারে অভাব অনটনের কথা বলে আমাকে দেহ ব্যবসা করার জন্য চাপ প্রয়োগ করে। স্বামীর কুপ্রস্তাব থেকে নিজেকে বাঁচাতে আমি বাধ্য হয়ে বাবার বাড়ি থেকে দুুই কিস্তিতে ৫৫ হাজার টাকা এনে দেই। তার পরেও গত বৃহস্পতিবার রাতে আমার স্বামী টাকার বিনিময়ে আমাকে অস্ত্রের ভয় দেখিয়ে স্থানীয় মাইনুদ্দিনুদ্দিনের সাথে মিলিত হতে বাধ্য করে। এ ব্যাপারে  গফরগাঁও থানার অফিসার ইনচার্জ  খন্দকার সৈকত জাহান বলেন, আজকে (শুক্রবার) মাত্র আমি এ থানায় যোগদান করেছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

error: কপি হবে না!