ads

বুধবার , ২৮ আগস্ট ২০১৩ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

পাবনায় সাথিয়ায় শিক্ষকের উপর হামলা : প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ২৮, ২০১৩ ৩:২৭ অপরাহ্ণ

TEACHERপাবনা প্রতিনিধি : পাবনার সাঁথিয়া উপজেলার বনগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোপাল চন্দ্র ঘোষের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ২৭ আগস্ট মঙ্গলবার বিদ্যালয়ের সামনে শিক্ষার্থী ও অভিভাবকরা মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে।
প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে ছাত্রীরা মুখে কালো কাপড় বেধে সন্ত্রাসীদের বিরুদ্ধে এলাকায় প্রতিবাদ মিছিল বের করে। মিছিল শেষে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন আবু ইসহাক, জালাল উদ্দিন, মিঠু বিশ্বাস প্রমুখ। সমাবেশে বক্তারা ২৪ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতারের  দাবি জানান। ওই ব্যাপারে আতাইকুলা থানায় মামলা দায়ের করা হলেও পুলিশ এখন পর্যন্ত হামলাকারীদের কাউকে গ্রেফতার করতে পারেনি। ফলে শিক্ষক লাঞ্ছিতের ওই ঘটনায় শিক্ষার্থী-অভিভাবক ও এলাকাবাসীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
উল্লেখ্য, শনিবার স্কুল চলাকালীন সময়ে বনগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ে একদল সন্ত্রাসী ঢুকে প্রধান শিক্ষক গোপাল চন্দ্র ঘোষকে লাঞ্ছিত করে এবং লোহার রড দিয়ে আঘাত করে আহত করে। এলাকার কতিপয় চি‎িহ্নত সন্ত্রাসী তার কাছে চাঁদা চেয়ে না পেয়ে হামলা চালায় বলে ওই প্রধান শিক্ষক জানান।

error: কপি হবে না!