ads

মঙ্গলবার , ২৭ আগস্ট ২০১৩ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

বিএনপি ও ইউনূসের বক্তব্য একই সূত্রে গাঁথা : তোফায়েল

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ২৭, ২০১৩ ১১:৪৯ অপরাহ্ণ

Tofaelশ্যামলবাংলা ডেস্ক : আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য, সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, নোবেল বিজয়ী ড. মুহাম্মদ ইউনূসের বক্তব্য আর বিএনপির বক্তব্য একই সূত্রে গাঁথা, তিনি নিরপেক্ষ কোন ব্যক্তি নন। এ প্রসঙ্গে তিনি বিএনপি ও ইউনূসকে উদ্দেশ করে বলেন, পৃথিবীর সব দেশের মতোই দলীয় সরকারের আয়ত্তে অন্তবর্তীকালীন জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে এবং তা শেখ হাসিনার নেতৃত্বেই হবে। আলোচনা থাকলে অন্তবর্তীকালীন নির্বাচন নিয়ে আলোচনা হতে পারে, তত্ত্বাবধায়ক সরকার নিয়ে নয়।
আওয়ামী লীগের সিনিয়র নেতা তোফায়েল ২৭ আগস্ট মঙ্গলবার ভোলা নতুনবাজার চত্বরে ভোলা ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৩৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ওই মন্তব্য করেন। ভোলার অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) আবু সাঈদের সভাপতিত্বে ওই আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক শামীম মোহাম্মদ আফজাল, বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের মহাসচিব মাওলানা মনিরুজ্জামান প্রমুখ।
আলোচনা সভায় তোফায়েল আহমেদ বলেন, ড. ইউনূস বিএনপির শেষ সময়ে ২০০৬ সালে বলেছিলেন, ‘দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচন হতে পারে’। আর এখন বলছেন, ‘দলীয় সরকারের অধীনে নির্বাচন হতে পারে না’। তিনি স্ববিরোধী কথা বলছেন এবং রাজনৈতিক বক্তব্য দিচ্ছেন। তিনি ক্ষমতায় যাওয়ার জন্য রাজনৈতিক দল খুলেছিলেন। আসলে তিনি রাজনৈতিক মানুষ, কিন্তু রাজনীতির পোশাক পরছেন না। মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ, শহীদ মিনার, জাতির জনকের সমাধিস্থল টুঙ্গিপাড়ায় না গিয়ে তিনি নিরপেক্ষতা হারিয়েছেন।

error: কপি হবে না!