ads

সোমবার , ২৬ আগস্ট ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে নবনির্মিত আধুনিক অডিটরিয়াম এর উদ্বোধন ৩০ আগস্ট

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ২৬, ২০১৩ ৫:৩৪ অপরাহ্ণ

sherpur pourosovaস্টাফ রিপোর্টার : শেরপুর জেলা শহরে নবনির্মিত পৌর আধুনিক অডিটরিয়াম কাম মার্কেটটি উদ্বোধন হতে যাচ্ছে। ৩০ আগস্ট সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন শেরপুর পৌরসভার মেয়র হুমায়ুন কবীর রুমান।
শেরপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোখলেসুর রহমান শ্যামলবাংলাকে জানান, আগের পুরনো ও ঝূকিপূর্ণ ভবনটি (শেরপুর টাউনহল) ভেঙ্গে ফেলে সেখানেই নতুন অডিটরিয়াম নির্মাণ করা হয়েছে। ত্রিতল বিশিষ্ট ওই ভবনের প্রথম ও দ্বিতীয় তলায় মার্কেটের ৬০ টি কক্ষ এবং ত্রিতলে ৫শ মানুষের ধারণক্ষমতা সম্পন্ন অডিটরিয়াম রাখা হয়েছে। প্রকল্পটি বাস্তবায়নে বৈদেশিক উন্নয়ন সংস্থা ইজিআইআইপি’র ৩০ ভাগ ও শেরপুর পৌরসভার নিজস্ব তহবিল থেকে ৭০ ভাগ ব্যয় বহন করা হয়েছে। নগর পরিচালনা ও অবকাঠামো উন্নয়ন কর্মসূচির আওতায় প্রকল্পটি বাস্তবায়নে ব্যয় হয়েছে ৩ কোটি ২৬ লাখ টাকা।
এদিকে পৌর সচিব আবু লায়েস মোঃ বজলুল করিম বাপ্পি জানান, অডিটরিয়ামটি চালু হলে বিভিন্ন জাতীয় অনুষ্ঠান পরিচালনাসহ , সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনের ক্ষেত্রে সহায়ক হবে।  অন্যদিকে অডিটরিয়ামটি উদ্বোধনের বিষয়ে তিনি জানান, উদ্বোধনপূর্ব সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। অডিটরিয়ামটি উদ্বোধনের দিন দ্বিতীয় পর্বে বাউল গান পরিবেশিত হবে।

error: কপি হবে না!