ads

রবিবার , ২৫ আগস্ট ২০১৩ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

জলঢাকায় বিএনপি’র বর্ধিত সভাকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ২০

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ২৫, ২০১৩ ২:২১ অপরাহ্ণ

Songhorsho2শ্যামলবাংলা ডেস্ক : নীলফামারীর জলঢাকা উপজেলা বিএনপি’র বর্ধিত সভায় বক্তব্য দেয়াকে কেন্দ্র করে বিএনপি’র দু’গ্রুপের সংঘর্ষে অন্তত: ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনাকে কেন্দ্র করে গোটা শহরে থমথমে অবস্থা বিরাজমান রয়েছে।
ঘটনার বিবরণে যায়, শনিবার শহরের জলঢাকা পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে উপজেলা বিএনপি’র বর্ধিত সভার আয়োজন করা হয়। ওই সভা চলাকালীন সময়ে পৌর বিএনপি’র আহ্বায়ক আমজাদ হোসেন বক্তব্য দেয়ার সময় বিএনপি নেতা আবুল বাশার মিন্টু তার হাত থেকে মাইক কেড়ে  নিলে
উপজেলা বিএনপি’র আহ্বায়ক ফাহমিদ ফয়সাল চৌধুরীর সমর্থকদের সাথে মিন্টু সমর্থকদের বাগ্বিতন্ডা শুরু হয়। একপর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়া ও উভয়পক্ষ লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। জেলা বিএনপি’র আহ্বায়ক এডভোকেট আনিসুল আরেফিন চৌধুরী ও সদস্য সচিব শামসুজ্জামান জামানসহ অন্যান্য নেতৃবৃন্দের উপস্থিতিতে এ সংঘর্ষে উভয় পক্ষের অন্তত: ২০ নেতা-কর্মী আহত হয়। পরে সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। আহতদের মধ্যে বিএনপি নেতা আমজাদ হোসেন, আবুল বাশার, ছাত্রদল নেতা শাহিনুর রহমান বাবুকে প্রাথমিক চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বিবদমান বিএনপির নেতাকর্মীদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। ওই ঘটনাকে কেন্দ্র করে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

error: কপি হবে না!