ads

বৃহস্পতিবার , ২২ আগস্ট ২০১৩ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ঝালকাঠির গৃহবধূকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
আগস্ট ২২, ২০১৩ ৬:১৭ অপরাহ্ণ

jhalakathi-mapশ্যামলবাংলা ডেস্ক : ঝালকাঠির কাঁঠালিয়ায় এক গৃহবধূকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করেছে লম্পটরা। ২২ আগস্ট বৃহস্পতিবার সকালে উপজেলার বায়লাবুনিয়া গ্রামের নিজ বসতঘর থেকে মাহমুদা আক্তার (৩৫) নামে ওই গৃহবধুর হাত-পা বাধা লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মাহমুদা আক্তারের স্বামী চুন্নু হাওলাদার একটি হত্যা মামলায় বর্তমানে কারাগারে থাকায় তার স্ত্রী দুই শিশু সন্তান নিয়ে নিজ বসতঘরে বসবাস করতেন। ঘরের একটি কক্ষে মাহমুদা এবং অপর একটি কক্ষে ছেলে সবুজ হোসেন (১৪) ও মেয়ে সাথী আক্তার (১১) রাতে ঘুমাতেন। বৃহস্পতিবার সকালে ঘুম থেকে জেগে দুই সন্তান মায়ের হাত-পা বাধা লাশ দেখে কান্নায় ভেঙে পড়লে প্রতিবেশীরা এগিয়ে আসে। এরপর প্রতিবেশীরা ঘটনা প্রত্যক্ষ করার পর  থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে প্রেরণ করে।
পুলিশের ধারণা, বুধবার গভীররাতে ওই গৃহবধুকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। তবে ওই হত্যাকান্ডের সাথে জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। ওই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ সুপার মো. মজিদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

error: কপি হবে না!