ads

সোমবার , ১৯ আগস্ট ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে হত্যা মামলায় ১০ ব্যক্তি কারাগারে

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ১৯, ২০১৩ ৪:৪৫ অপরাহ্ণ

court1স্টাফ রিপোর্টার : শেরপুরের শ্রীবরদী উপজেলার চাঞ্চল্যকর ইসরাফিল হত্যা মামলায় ১০ ব্যক্তিকে কারাগারে পাঠানো হয়েছে। ১৯ আগস্ট সোমবার ওই ১০ ব্যক্তিসহ ১৩ জন আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট বুলবুল আহমেদ উভয় পক্ষের শুনানী শেষে ৩ জন মহিলার জামিন মঞ্জুর করে অপর ১০ জনকে হাজতে প্রেরন করেন। এরা হচ্ছেন মোবারক হোসেন (৪২), মমিন (৪০), আঃ মুন্নাফ (৩৫), বিকন মিয়া (৩৫), জুবারুল ইসলাম (৩৪), হারুনুর রশিদ (৪২), আবুল কালাম (৩০), সাহেব আলী (৪৪), হাছেন আলী (৬০) ও হাছেন আলী (৩২)। আদালতে মামলাটি শুনানীতে অংশ নেন আসামীপক্ষে এডভোকেট নারায়ণ চন্দ্র হোড়, এডভোকেট সিরাজুল ইসলাম, এডভোকেট প্রদী দে কৃষ্ণ ও এডভোকেট তরিকুল ইসলাম ভাসানী এবং রাষ্ট্রপক্ষে সিএসআই আব্দুল আজিজ। এসময় রাষ্ট্রপক্ষকে সহায়তা করেন এডভোকেট রফিকুল ইসলাম আধার।
জানা যায়, ২ জুন সকালে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে শ্রীবরদী উপজেলার বারারচর নয়াপাড়া গ্রামে স্থানীয় প্রতিপক্ষের হামলায় ইসরাফিল ও মিকরাইল  নামে ২ সহোদরসহ তাদের পিতা হযরত আলী গুরুতর আহত হয়। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনায় মিকরাইল বাদী হয়ে মাইরপিটে গুরুতর জখমের অভিযোগে একটি মামলা দায়ের করেন। এরপর চিকিৎসাধীন থাকাবস্থায় ১৬ জুন ইসরাফিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। পরবর্তীতে তদন্ত কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে মামলাটি হত্যা মামলায় রূপ নেয়।
এদিকে ওই হত্যা মামলার এজাহারভুক্ত আসামীরা ২ জুলাই হাইকোর্ট থেকে ৪ সপ্তাহের অর্ন্তবর্তী জামিন লাভ করে। জামিনের ওই মেয়াদ শেষে তারা সোমবার নিু আদালতে আত্মসমর্পণ করে।

error: কপি হবে না!