ads

রবিবার , ১৮ আগস্ট ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

পাবনায় শিবিরের ডাকা অর্ধদিবস হরতাল ঢিলেঢালাভাবে পালিত

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ১৮, ২০১৩ ৩:২২ অপরাহ্ণ

Pabna Hortalপাবনা প্রতিনিধি : জামায়াত ইসলামী আহুত ৪৮ ঘন্টা হরতালের শেষ দিনে বুধবার (১৪ আগস্ট) সকালে রাজধানীর যাত্রাবাড়ীর দনিয়ায় খলিলুর রহমান (২২) নামে এক শিবির কর্মী নিহত হওয়ার প্রতিবাদে পাবনায় ছাত্রশিবিরের ডাকা অর্ধদিবস হরতাল ঢিলেঢালাভাবে পালিত হয়েছে। সকাল ৬ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এ হরতাল চলাকালে পাবনা-নগরবাড়ী, পাবনা-ঈশ্বরদী ও ঈশ্বরদী-কুষ্টিয়া মহাসড়কের বিভিন্ন স্থানে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে শিবির কর্মীরা। এসময় তারা হরতালের সমর্থনে বিভিন্ন শ্লোগান দেয়।
হরতালের কারনে জেলা শহরের দোকানপাট বন্ধ থাকলেও উপজেলা পর্যায়ে এ হরতালের কোন প্রভাব পড়েনি। দুরপাল্লার যানবহন চলাচল না করলেও অভ্যন্তরিণ রুটের যান চলাচল অনেকটাই স্বাভাবিক ছিল। হরতালে নাশকতা ঠেকাতে পাবনার পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদের তত্বাবধানে শহর ও এর আশপাশ এলাকাসহ উপজেলার গুরুত্বপুর্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল। এছাড়া একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে মাঠে ছিল ভ্রাম্যমান আদালত। যে কারণে হরতালে কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
উল্লেখ্য, নিহত খলিলুর রহমান পাবনার সাঁথিয়া উপজেলার করঞ্জা ইউনিয়নের করঞ্জা মল্লিকপাড়ার আব্দুল বাতেন মল্লিকের ছেলে। তিনি ছাত্র শিবিরের ঢাকা দক্ষিন ৮৮ নং ওয়ার্ড কমিটির সভাপতি ছিলেন।

error: কপি হবে না!