ads

রবিবার , ১৮ আগস্ট ২০১৩ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

দেশে এক ঘণ্টার জন্যও কোন অনির্বাচিত সরকার পুনর্বহাল হবে না : কামরুল

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ১৮, ২০১৩ ৮:১৯ অপরাহ্ণ

Kamrul Islamশ্যামলবাংলা ডেস্ক : আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা আর কখনো আসবে না। বাংলাদেশে এক ঘণ্টার জন্যও কোন অনির্বাচিত সরকার পুনর্বহাল হবে না। জোর করে সিলমারা নির্বাচন আমরা করি না। কয়েকজন জ্ঞানপাপী বুদ্ধিজীবী এবং বিএনপি-জামায়াত তত্ত্বাবধায়ক সরকার-ব্যবস্থার পুনর্বহাল চায়। ১৮ আগস্ট রবিবার বিকেলে ঢাকা মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠকে তিনি ওইসব কথা বলেন।
তিনি বলেন, ৫ সিটি করপোরেশন নির্বাচনে জয়ী হয়ে বিএনপি অতি খুশিতে আত্মহারা হয়ে গেছে। বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা নির্বাচনে না এলে আম ও ছালা দুটোই হারাবেন।
আইন প্রতিমন্ত্রী বলেন, গত সাড়ে ৪ বছর অনেক আন্দোলনের মোকাবেলা করেই আমরা উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রেখেছি। এবারের আন্দোলনও মোকাবিলা করা হবে।
সভায় জাতীয় শোক দিবস উপলক্ষে ৩০ আগস্ট সোহরাওয়ার্দী উদ্যানে শোক সমাবেশ করার সিদ্ধান্ত হয়। এ ছাড়া ওই কর্মসূচি সফল করতে ২০ আগস্ট বেলা ১১টায় মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা করার সিদ্ধান্ত হয়।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, সাংসদ কামাল মজুমদার প্রমুখ।

error: কপি হবে না!