ads

বুধবার , ১৪ আগস্ট ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

পাবনায় শিবির-যুবলীগ সংঘর্ষে আহত ৮ আটক ৫

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ১৪, ২০১৩ ৪:৪৪ অপরাহ্ণ

hortal.notunkhobor2পাবনা সংবাদদাতা : পাবনার ঈশ্বরদীতে হরতাল চলাকালে ১৩ আগস্ট মঙ্গলবার রাতে জামায়াত শিবির ও যুবলীগের  মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ ও স’মিল ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে ৩ যুবলীগ কর্মী ও ২ জামায়াত নেতা ও ৩ শিবির কর্মী আহত হয়েছেন। মঙ্গলবার রাতে ঈশ্বরদীর সাহাপুর নতুন হাট গোলচত্ত্বর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন, যুবলীগ কর্মী মকলেছ, বিল্লাল, হিরো, জামায়াতের বাঘইল ইউনিটের সেক্রেটারি শাহরিয়ার হোসেন, পাকশী ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি মাসুদ রানা মাসুম, ছাত্র শিবিরের দক্ষিণ থানা ইউনিটের সাহিত্য সম্পাদক পান্না হোসেন, শিবির কর্মী শুকুর আলী ও নাইম। আহতদের মধ্যে মাসুদ রানা, শাহরিয়ার ও পান্নাকে মুমূর্ষু অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, নতুন হাট গোলচত্ত্বর এলাকায় হরতালের সমর্থনে পিকেটিংকালে স্থানীয় স’মিল মালিক মওলাতের ছেলে বিল্লালের মোটরসাইকেল থামানোকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে কয়েকজন পিকেটারকে মারধর করে যুবলীগের কর্মীরা। এ খবর শুনে শিবির কর্মীরা সমবেত হয়ে মওলাতের স’মিলে ভাংচুর করে এবং যুবলীগের কর্মীদের এলোপাথারীভাবে ছুরিকাঘাত করে। বুধবার সকালেও ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বিমান কুমার দাশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলসহ ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এদিকে হরতালের সমর্থনে পিকেটিং করার সময় মঙ্গলবার পাবনায় ৫ জামায়াত-শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। পাবনা-ঈশ্বরদী মহাসড়কের মজিদপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, সদর উপজেলার মজিদপুর গ্রামের মৃত আবু বকর সিদ্দিকের ছেলে আজাদ হোসেন (৩০), মৃত ছাদেক আলীর ছেলে আশরাফুল (৪৫), জোতকলমি গ্রামের নছুর উদ্দিনের ছেলে মিজানুর (১৮), আবুল কাসেমের ছেলে রবিউল-১ (১৮) ও গোলজার হোসেনের ছেলে রবিউল-২ (২২)। আটককৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

error: কপি হবে না!