ads

বুধবার , ১৪ আগস্ট ২০১৩ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

জাতীয় শোক দিবসে টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ১৪, ২০১৩ ৮:৩৬ অপরাহ্ণ

President & Prime ministerশ্যামলবাংলা ডেস্ক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে অংশ নিতে ১৫ আগস্ট বৃহস্পতিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ অ্যাডভোকেট ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সকাল ১০টায় তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ, সশস্ত্র বাহিনীর গার্ড অব অনার গ্রহণ ও বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করবেন। এরপর ১১টায় তারা মসজিদ কমপ্লেক্স প্রাঙ্গণে মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নিবেন। সেখান থেকে তারা ১১টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।
এদিকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে সাজ সাজ রব পড়ে গেছে টুঙ্গিপাড়ায়। গোপালগঞ্জ টুঙ্গিপাড়া, বঙ্গবন্ধুর মাজার ও সমাধি সৌধ কমপ্লেক্সে  পরিষ্কার-পরিচ্ছন্ন ও ধোয়া-মোছার কাজ শেষ হয়েছে। জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়া সড়কের বিভিন্ন স্থানে নির্মাণ করা হয়েছে কালো কাপড়ে শোক তোরণ।
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে গোটা সমাধি সৌধ কমপ্লেক্স এলাকায় নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। জেলার বিভিন্ন স্থানে পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা সংস্থার সদস্যদের  অবস্থান ও নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

error: কপি হবে না!