ads

রবিবার , ৪ আগস্ট ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে ফের স্বর্ণের বারসহ আটক ২

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ৪, ২০১৩ ২:৪৩ অপরাহ্ণ

gold_biscuit_20040315শ্যামলবাংলা ডেস্ক : চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ৪ আগস্ট রবিবার সকালে দুবাই থেকে ফ্লাই দুবাই নামে একটি বিমানে করে আসা সন্দেহভাজন ২ যাত্রীর শরীর তল্লাশি করে ফের স্বর্ণের বড় একটি চালান আটক করেছে। একই সঙ্গে আটক করা হয়েছে ওই ২ জনকে। আটককৃতরা হলেন রাশেদুল ও ইকবাল। চট্টগ্রাম কাস্টমস ও ইমিগ্রেশন পুলিশ যৌথ অভিযানে ভাবে ওই স্বর্ণের চালান আটক করে।
চট্টগ্রাম কাস্টমস অফিস সূত্রে জানা যায়, আটক স্বর্ণের চালানে আছে প্রতিটি ১০ তোলা ওজনের ৫৩টি স্বর্ণের বার। এর ওজন প্রায় সাড়ে ৬ কেজি।
চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর পুলিশের ইমিগ্রেশন শাখার সহকারী পুলিশ কমিশনার মো. মইনউদ্দিন বলেন, ‘স্বর্ণের বার উদ্ধারের পর ২ যাত্রীকে আটক  করে পতেঙ্গা থানায় সোপর্দ করা হয়েছে।
উল্লেখ্য, এর আগে ২৩ জুলাই শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় ১৮ কেজি ওজনের স্বর্ণের বারসহ মীর মো. শাহনেওয়াজ মুর্শেদ নামে একজনকে আটক করা হয়। পরে তার লাগেজ তল্লাশি করে আরও প্রায় ৪শ গ্রাম স্বর্ণালংকার পাওয়া যায়। ওইদিন সকালে ইউনাইটেড এয়ারওয়েজের একটি বিমানযোগে মাস্কাট থেকে চট্টগ্রামে আসার পর শাহনেয়াজকে স্বর্ণের বারসহ আটক করা হয়।

error: কপি হবে না!