ads

বুধবার , ৩১ জুলাই ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শ্যামলবাংলা২৪ডটকম এর উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক : দেশ ও জাতির উন্নয়নে গঠনমূলক সংবাদ পরিবেশন করতে হবে

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ৩১, ২০১৩ ৯:৩৪ অপরাহ্ণ

DCস্টাফ রিপোর্টার : শেরপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন বলেছেন, নতুন প্রজন্মের যুবক-যুবতীরা এখন তথ্য-প্রযুক্তির দিকে ধাবমান। এজন্য তাদের সৃজনশীলতা, মেধা ও প্রতিভা বিকাশে অনলাইন গণমাধ্যমগুলোকে প্রণোদনামূলক প্রতিবেদন, লেখা ছেপে বিশেষ ভূমিকা পালন করতে হবে। এক্ষেত্রে অনলাইন জগতের নতুন সদস্য শ্যামলবাংলা দায়িত্বশীল ভূমিকা পালন করে তথ্য-প্রযুক্তির অগ্রগতিতে বিশেষ ভূমিকা পালন করতে পারে। তিনি দেশ ও জাতির উন্নয়নে গঠনমূলক সংবাদ পরিবেশনের উপর গুরুত্বারোপ করে বলেন, শ্যামলবাংলা সমাজের দুস্কৃতি ও অনাচারের চিত্রের পাশাপাশি চিরায়ত আবহমান গ্রামীন বাংলার ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি ও নিগৃহীত মানুষের জীবনচিত্র প্রকাশ করে জাতীয় অগ্রগতিতে বিশেষ ভূমিকা পালন করবে- যাত্রালগ্নে এমনটিই প্রত্যাশা করছি। তিনি শ্যামলবাংলার অগ্রযাত্রা ও সাফল্য কামনা করে পরিবারের সকলকে নিরপেক্ষতা ও বস্তুনিষ্ঠতা বজায় রেখে দায়িত্বশীলতার সাথে কাজ করার  আহবান জানান। তিনি ৩১ জুলাই বুধবার বিকেলে  অনলাইন নিউজপোর্টাল শ্যামলবাংলা২৪ডটকম (shamolbangla24.com) এর আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষ্যে প্রধান অতিথির বক্তব্যে ওই কথা বলেন। এর আগে তিনি ফিতা কেটে শ্যামলবাংলা অফিস ও কম্পিউটারে ক্লিক করে এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষণা করেন।
এ উপলক্ষ্যে জেলা শহরের প্রাণকেন্দ্র বটতলাস্থ চাউলকল ভবন মিলনায়তনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেরপুর পৌরসভার মেয়র হুমায়ুন কবীর রুমান। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান, এএসপি সার্কেল সালাউদ্দিন শিকদার, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. একেএম মোছাদ্দেক ফেরদৌসী, প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এড. এটিএম জাকির হোসেন, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সঞ্জীব চন্দ বিল্টু, চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি প্রকাশ দত্ত, জেলা মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক এড. প্রদীপ দে কৃষ্ণ, সাংবাদিক সংগঠক হাকিম বাবুল প্রমূখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন শ্যামলবাংলার সম্পাদক-প্রকাশক রফিকুল ইসলাম আধার। শ্যামলবাংলার নির্বাহী সম্পাদক শাহ্ আলম বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. এমকে মুরাদুজ্জামান, জেলা বাস-কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এড. শাহ মোঃ শাহীন হাসান খান, জেলা আওয়ামী আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক এড. আবুল মানসুর স্বপন, শেরপুর পৌরসভার সচিব আবু লায়েস মোঃ বজলুল করিম বাপ্পি, সাংবাদিকদের মধ্যে দশকাহনীয়া সম্পাদক মোঃ আবু বকর, আব্দুর রহিম বাদল (এটিএন নিউজ,যুগান্তর), আলহাজ্ব এমএ হাকাম হীরা (বাংলা ভিশন), দেবাশীষ সাহা রায় (প্রথম আলো), জিএম আজফার বাবুল (বিজয়), শরিফুর রহমান (সংবাদ, একুশে) মোঃ মেরাজ উদ্দিন (ইডিপেনডেন্ট), মুগনিউর রহমান মনি (আর টিভি), মাসুদ হাসান বাদল (বাংলাদেশ প্রতিদিন), আদিল মাহমুদ উজ্জল (মানবকণ্ঠ,সময়), আবুল হাশিম (মাছরাঙ্গা), বিপ্লব দে কেটু (বৈশাখী), আনিসুর রহমান আকন্দ (দি ইনডিপেনডেন্ট), মোঃ ফরিদুজ্জামান (মানবজমিন), সাবিহা জামান শাপলা (আমাদের সময়), রেদওয়ানুল হক আবীর (একাত্তর), শহীদুল ইসলাম হীরা (চ্যানেল ২৪), রেজাউল করিম বকুল (মোহনা, আমার দেশ), খোরশেদ আলম (ভোরের কাগজ), তারেক মোঃ আব্দুল্লাহ রানা (মাই টিভি), ব্যবসায়ী নেতা মোঃ এনামুল হক, ক্রীড়া সংগঠক আল আমিন আলিম, প্রকৌশলী রবিউল ইসলাম রুবেলসহ বিভিন্ন শ্রেণীপেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই অতিথিদেরকে শ্যামলবাংলা পরিবারের পক্ষে বরণ করে নেন ব্যবস্থাপনা সম্পাদক (প্রশাসন-অর্থ) ফারহানা পারভীন মুন্নী, ব্যবস্থাপনা সম্পাদক (বিজ্ঞাপন-প্রচার) আলমগীর কিবরিয়া কামরুল, বার্তা সম্পাদক মোহাম্মদ জুবায়ের রহমান ও অফিস সচিব জুবাইদুল ইসলাম। এক পর্যায়ে অনুষ্ঠানটি প্রশাসন, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন ব্যক্তিবর্গের উপস্থিতিতে এক মিলনমেলায় পরিনত হয়। অনুষ্ঠানে উপস্থিত সকলেই শ্যামলবাংলার শুভযাত্রা ও এর সাফল্য কামনা করেন। উদ্বোধনী অনুষ্ঠানের পর শ্যামলবাংলা অফিসে এসে শুভেচ্ছা জানান শেরপুর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান, প্রেসক্লাব সম্পাদক কাকন রেজা ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দেবাশীষ ভট্টাচার্য।

error: কপি হবে না!