ads

রবিবার , ২৮ জুলাই ২০১৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ষড়যন্ত্রকারীরাই জয়ের বক্তব্যে ষড়যন্ত্রের গন্ধ খোঁজছেন : প্রধানমন্ত্রী

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ২৮, ২০১৩ ৫:৫৫ অপরাহ্ণ

Sheikh Hasinaশ্যামলবাংলা ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পুত্র সজীব ওয়াজেদ জয়ের সাম্প্রতিক বক্তব্যে ষড়যন্ত্রের গন্ধ খোঁজায় বিস্ময় প্রকাশ করে বিরোধী দলের প্রতি ইঙ্গিত দিয়ে বলেছেন, যাঁদের স্বভাবই ষড়যন্ত্র করা, তারাই জয়ের বক্তব্যে ষড়যন্ত্রের গন্ধ খোঁজছেন। তাঁরা ভালো কিছু ভাবতে পারেন না। এটাই বাস্তবতা। তিনি বলেন, এ ধরনের ষড়যন্ত্রকারীরাই ভোট কারচুপি, ব্যালট বাক্স ছিনতাই, আইনশৃঙ্খলা বাহিনী, সশস্ত্র বাহিনী, প্রশাসন ও গণমাধ্যমের ওপর প্রভাব বিস্তারের চেষ্টা চালায়। তাই  এদের মুখে অন্যের ষড়যন্ত্রের গন্ধ খোঁজা মানায় না। প্রধানমন্ত্রী ২৮ জুলাই রোববার নিজ কার্যালয়ে  আয়োজিত ১৫৮ জন সাংবাদিককে চেক বিতরণ অনুষ্ঠানে ওইসব কথা বলেন।
প্রধানমন্ত্রী ‘আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে’ ছেলে সজীব ওয়াজেদ জয়ের এমন মন্তব্যকে সমর্থন করে বলেন, জয় যা বলেছে, তা জরিপ ও তথ্যের ওপর ভিত্তি করে।  প্রধানমন্ত্রী আরও জানান, এ ব্যাপারে তাঁর কাছেও জরিপ ও তথ্য আছে। শেখ হাসিনা বলেন, একটি মতামত জরিপে দেখা গেছে, আওয়ামী লীগ এগিয়ে আছে। আওয়ামী লীগের ওপর জনগণের পূর্ণ আস্থা ও বিশ্বাস রয়েছে। শেখ হাসিনা আরও জানান, ওই জরিপ অনুযায়ী নির্বাচনে আওয়ামী লীগ ভালো করবে। ক্ষমতাতেও আবার আওয়ামী লীগ আসবে।
উল্লেখ্য, ‘নির্বাচনে আওয়ামী লীগ আবার জিতবে এবং ক্ষমতায় আসবে, সে ব্যাপারে তাঁর কাছে তথ্য রয়েছে’- সম্প্রতি ঢাকায় যুবলীগ আয়োজিত এক ইফতার পার্টিতে সজীব ওয়াজেদ জয় এমন কথা বলেন।

error: কপি হবে না!