ads

বুধবার , ২৪ জুলাই ২০১৩ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

অবশেষে এম পি রনি গ্রেফতার

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ২৪, ২০১৩ ৯:১৭ অপরাহ্ণ

Mp roniশ্যামলবাংলা ডেস্ক : ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের সাংবাদিকদের  মারধর এর মামলায  গ্রেফতার  হযেছেন  সরকারদলীয সংসদ সদস্য গোলাম মাওলা রনি ।মামলার ৪দিন পর  বুধবার বিকেলে রাজধানীর বাড্ডা আবাসিক এলাকা থেকে ঢাকা মহানগর গোযেন্দা পুলিশের একটি টিম তাকে গ্রেফতার করে।
পরে তাকে মিন্টো রোডের ডিবি কার্যালযয়ে নিয়ে যাওয়া হয় ।আগামী কাল তাকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হতে পারে। বুধবার  দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহরিযার মাহমুদ আদনানের আদালত শুনানি শেষে সাংবাদিক মারধরের মামলায সরকার দলীয় সংসদ সদস্য এমপি রনির  জামিন বাতিল করে গ্রেফতারি পরোযানা জারি করেন।
উল্লেখ্য, ২০ জুলাই শনিবার দুপুরে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের অপরাধ বিষযক অনুসন্ধানী অনুষ্ঠান ‘তালাশ’-এর  সংবাদ সংগ্রহের কাজে ক্যামেরাম্যান মহসিন মুকুলকে সঙ্গে নিয়ে প্রতিবেদক ইমতিযাজ মমিন রাজধানীর মেহেরবা প্লাজায  গোলাম মাওলা রনির অফিসে গেলে রনি ও তার সহযোগীরা তাদের আটক করে বেধডক মারপিট করেন।অন্যদিকে চাঁদা দাবি করে না পেয়ে হত্যাচেষ্টা এবং অপহরণের অভিযোগ তুলে সালমান এফ রহমানের বিরুদ্ধে ঘটনার দিন রাতে পাল্টা মামলা করেন গোলাম মাওলা রনি।

error: কপি হবে না!