ads

রবিবার , ২১ জুলাই ২০১৩ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

চলচ্চিত্রে কাজ করতে চান ‘মিস মিসিসিপি’ পারমিতা

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ২১, ২০১৩ ১২:৪৮ অপরাহ্ণ

paromita-sm20130720051351শ্যামলবাংলা ডেস্ক : প্রথম বাংলাদেশী হিসেবে মিস মিসিসিপি নির্বাচিত হয়েছেন বাংলাদেশের বরিশালের মেয়ে পারমিতা মিত্র। সম্প্রতি দেশে ফিরে শনিবার দুপুরে পারমিতা মিত্র এক সংবাদ সম্মেলনে অংশগ্রহণ করেন। তিনি জানান, ভালো স্ক্রীপ্ট হলে বাংলাদেশের চলচ্চিত্র বা বিজ্ঞাপনচিত্রে তার কাজ করার আগ্রহ আছে।
এ সময় পারমিতা মিত্রর সঙ্গে দেখা করতে আসেন চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান, শাহ আলম কিরন, বেলাল আহমেদ, গোলাম রাব্বানী বিপ্লব, মুশফিকুর রহমান গুলজার প্রমুখ।
তারা পারমিতার সঙ্গে বাংলাদেশের চলচ্চিত্র ও মিডিয়ার নানা বিষয় নিয়ে আলাপ করেন। পারমিতা পরিচালকদের জানান যে, তিনি সিনেমায় কাজ করতে আগ্রহী। এ সময় সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন তিনি।
মাত্র এক বছর বয়সে ১৯৯২ সালে পারমিতা তার পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে যান। ২০০৯ এ ‘মিসিসিপি টিন’ খেতাবে ভূষিত হয়েছিলেন তিনি।
তার বাবা প্রফেসর অমল মিত্র ইউনিভার্সিটি অব সাউদার্ন মিসিসিপির এপিডেমিওলোজি ও বায়োস্ট্যাটিসটিক্স বিভাগের অধ্যাপক এবং কমিউনিটি হেলথ সায়েন্সের ফুলব্রাইট স্কলার। মিসিসিপি স্টেট ইউনিভার্সিটিতে অ্যারোস্পেস ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করছেন পারমিতা।

error: কপি হবে না!