ads

রবিবার , ২১ জুলাই ২০১৩ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ইনডিপেনডেন্ট এর দায়ের করা মামলায় জামিন পেলেন এমপি রনি

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ২১, ২০১৩ ৪:০৫ অপরাহ্ণ

Golam Maula Roniশ্যামলবাংলা ডেস্ক : ইনডিপেনডেন্ট টেলিভিশনের অপরাধ বিষয়ক অনুষ্ঠান ‘তালাশ’ এর রিপোর্টার ইমতিয়াজ সানী ও ক্যামেরাম্যান মহসিন মুকুলকে মারধোর, ক্যামেরা ভাংচুর ও হত্যার চেষ্টার অভিযোগে তাদের দায়ের করা মামলায় জামিন পেলেন সংসদ সদস্য গোলাম মাওলা রনি।
ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রেজাউল করিমের আদালতে ২১ জুলাই রবিবার দুপুরে স্বেচ্ছায় আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। ওই জামিন আবেদনের শুনানি শেষে ম্যাজিস্ট্রেট রেজাউল করিম ৫ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেন।
উল্লেখ্য, পেশাগত দায়িত্ব পালনে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক ইমতিয়াজ সানী ও ক্যামেরাম্যান মহসিন মুকুল শনিবার রাজধানীর তোপখানা রোডের মেহেরবা প্লাজায় সরকারদলীয় সংসদ সদস্য গোলাম মাওলা রনির অফিসে গেলে ওই সাংবাদিকদেরকে কয়েকদিন ধরে তাকে কেন অনুসরণ করা হচ্ছে এই প্রশ্নে  উভয়ের মধ্যে বাগ-বিতন্ডার এক পর্যায়ে এমপি সমর্থকরা সাংবাদিকদের উপর হামলা চালায়। এ খবর জানার পর ঘটনাস্থলে সাংবাদিক নেতারা ছুটে আসেন। আহত ২ সাংবাদিকদের উপস্থিতিতে ঢাকার সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক শাবান মাহমুদ ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহেদ চৌধূরীর মধ্যস্থতায় বিষয়টির মিমাংসা হয়। উক্ত ঘটনায় সাংবাদিক নেতাদের আপোষ-মিমাংসা মেনে নিলেও পরে ইনডিপেনডেন্ট টেলিভিশন কর্তৃপক্ষ শাহবাগ থানায় এমপি রনির বিরুদ্ধে হত্যাচেষ্টা, মারধোর ও ক্যামেরা ভাংচুরের অভিযোগে মামলা দায়ের করে। ওই ঘটনার প্রেক্ষিতে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের অন্যতম মালিক সালমান এফ রহমানের বিরুদ্ধে এমপি গোলাম মাওলা রনিও পাল্টা অভিযোগ এনে মামলা দায়ের করেন।

error: কপি হবে না!