ads

শুক্রবার , ১৯ জুলাই ২০১৩ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

খালেদার ‘নতুন ধারার সরকার গঠন’ প্রসঙ্গে শেখ হাসিনা : তিনি দুর্নীতির নতুন ভবন খুলবেন

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ১৯, ২০১৩ ৮:২০ অপরাহ্ণ

sheikh hasina fgfশ্যামলবাংলা ডেস্ক : ক্ষমতায় গেলে বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়ার নতুন ধারার সরকার গঠন প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ক্ষমতায় গেলে নতুন ধারার সরকার নয়, তিনি হাওয়া ভবনের পরিবর্তে নতুন ভবন খুলে দুর্নীতি শুরু করবেন। নতুন ভবন করে তিনি দুর্নীতি ও জঙ্গিবাদের দেশ গড়বেন। এ জন্য প্রধানমন্ত্রী দলীয় নেতাকর্মীসহ সকলকে ষড়যন্ত্রকারীদের সম্পর্কে সজাগ থাকার পাশাপাশি দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দেওয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।
আওয়ামী লীগ প্রধান শুক্রবার বিকেলে রাজধানীর উত্তর মুগদায় ৫০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বৃহস্পতিবার এক ইফতার অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দেওয়া ভাষণের জবাবে ওই কথা বলেন।
শেখ হাসিনা বলেন, আপনারা নৌকায় ভোট দিয়ে গত বছর আওয়ামী লীগকে নির্বাচিত করেছিলেন। আমরা জনগণের কাছে যে ওয়াদা করেছিলাম সে অনুযায়ী কাজ করে যাচ্ছি। প্রধান বিরোধী দলের সমালোচনা করে তিনি বলেন, বিএনপি জঙ্গিবাদ, খুন, হত্যা, ধর্ষণের রাজনীতি করে। তাই তাদের বিষয়ে সবাইকে সর্তক থাকার আহ্বান জানাই।

error: কপি হবে না!