ads

বুধবার , ১৭ জুলাই ২০১৩ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

প্রধান দুই রাজনৈতিক দলের কারণেই দেশ আজ বিবদমান, মানুষ এখন শান্তি খোঁজছে : এরশাদ

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ১৭, ২০১৩ ৯:৩৪ অপরাহ্ণ

Ershad200826-02শ্যামলবাংলা ডেস্ক : মহাজোটের অন্যতম শরিক জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, প্রধান দু’টি রাজনৈতিক দলের কারণেই দেশ আজ বিবদমান। মানুষ এখন শান্তি খুঁজছে। এই মুহূর্তে মানুষকে স্বপ্ন দেখাতে পারে কেবল জাতীয় পার্টিই। আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, আগামী নির্বাচনে জয়ী হওয়া-না হওয়ার প্রশ্নে আমার মন আশা নিরাশায় দোদুল্যমান ছিল। কিন্তু এখন যতই দিন যাচ্ছে, ততই আমি আশান্বিত হচ্ছি।

Shamol Bangla Ads

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বুধবার রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে জাতীয় পাটির্র নেতাকর্মীদের অংশগ্রহণে আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ওই আশার কথা বলেন। তিনি শাহবাগ থেকে গণজাগরণ মঞ্চের কর্মীদের সরিয়ে দেওয়ায় ছাত্রলীগের প্রশংসা করে বলেন, এই মুহূর্তে ছাত্রলীগ একটা ভালো কাজ করেছে। এ জন্য ছাত্রলীগকে ধন্যবাদ জানাই। অতীতে তাদের অনেক সমালোচনা করেছি। এখন তাদের ওই কাজটির জন্য সব‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍ সমালোচনা ভুলে গেলাম। । জামায়াতের ডাকা হরতালে সংঘটিত সহিংসতার প্রসঙ্গে এরশাদ বলেন, সংযমের মাসেও শান্তি নেই, সর্বত্র অশান্তি। সিয়ামের মাসে হরতালে ৯ জন মানুষের জীবন গেল। ৯টি পরিবারের কান্না। আমরা সেদিকে দেখি না। আমাদের কাছে ক্ষমতায় যাওয়া না যাওয়ার বিষয়টিই সবচেয়ে বড়। গোলাম আযম ও মুজাহিদের রায় প্রসঙ্গে তিনি বলেন, আদালতের রায় নিয়ে মন্তব্য করি না। করা ঠিক না। আমার বিরুদ্ধে অনেক রায় হয়েছে। তারপরও কিছু বলিনি।

এসময় জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, অনেকেই জাতীয় পার্টিতে যোগ দিতে চাচ্ছেন। যথাসময়ে তারা জাতীয় পার্টিতে যোগ দেবেন। তাদের যোগদানের পরিবেশ সৃষ্টি করতে হবে।

Shamol Bangla Ads

যারা অতীতে জাতীয় পাটির্র সঙ্গে বেঈমানি করেছেন তারা এখন কষ্টে দিন পার করছেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পাটির্র প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদ, প্রেসিডিয়াম সদস্য বাণিজ্য মন্ত্রী জিএম কাদের এমপি, প্রেসিডিয়াম সদস্য মোস্তফা জামাল হায়দার, কাজী ফিরোজ রশীদ প্রমুখ।

error: কপি হবে না!