ads

সোমবার , ১৫ জুলাই ২০১৩ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

গোলাম আযমের রায়ের প্রতিক্রিয়ায় হানিফ: আওয়ামী লীগ ওই রায়ে সন্তুষ্ট

রফিকুল ইসলাম আধার , সম্পাদক
জুলাই ১৫, ২০১৩ ৫:৪০ অপরাহ্ণ

Hanifস্টাফ রিপোর্টার: মানবতাবিরোধী অপরাধে জামায়াতের সাবেক আমির গোলাম আযমকে দেওয়া ৯০ বছরের কারাদন্ডে সন্তোষ প্রকাশ করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। সোমবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে রায়ের পর প্রতিক্রিয়ায় এ কথা জানান সংগঠনটির যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। এর আগে আইনমন্ত্রী শফিক আহমেদ ও প্রতিমন্ত্রী কামরুল ইসলাম সন্তোষ প্রকাশ করেছেন।

Shamol Bangla Ads

হানিফ বলেন, ‘আমরা এ রায় নিয়ে সন্তোষ প্রকাশ করছি। যদিও গোটা জাতির প্রত্যাশা ছিল কুখ্যাত এ যুদ্ধাপরাধীর রায় হবে মৃত্যুদন্ড। শারীরিক অসুস্থতার কারণে তাকে ৯০ বছর সাজা দেওয়া হয়েছে।’ বিশৃঙ্খলা না করতে দেশবাসীর প্রতি আহবান জানিয়ে হানিফ বলেন, ‘শারীরিক অসুস্থতার কারণে একজন যুদ্ধাপরাধীদের ক্ষেত্রে এ রকম সাজার দেওয়ার নিদর্শন পৃথিবীতে আছে কি না আমরা জানি না।’

আওয়ামী লীগ-জামায়াতের সঙ্গে আঁতাত করেছে কি না এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ‘এদেশে যুদ্ধাপরাধীদের বিচার হবে এটা মানুষ ভুলে গেছিল। শেখ হাসিনা সংকল্প নিয়ে ক্ষমতায় এসেছেন। এই বিচার নিয়ে অনেক প্রাণ ঝরেছে, তারপরও তিনি পিছপা হননি।’ এ সরকারের আমলেই যুদ্ধাপরাধীদের বিচারের রায় কার্যকর করা হবে বলে জানান তিনি। এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক বদিউজ্জামান ভুইয়া ডাবলু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় নেতা এনামুল হক শামীম প্রমুখ।

error: কপি হবে না!