ads

রবিবার , ২৫ আগস্ট ২০১৯ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

৭ মাস পর ফিরছেন মাহিয়া মাহি

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ২৫, ২০১৯ ১:০৭ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : দীর্ঘদিন ধরে বড় পর্দায় নেই চিত্রনায়িকা মাহিয়া মাহি। মাঝে মিউজিক ভিডিও আর ওয়েব সিরিজের খবর পাওয়া গেলেও সিনেমা হলে পাওয়া যায়নি তাকে। জানা গেছে, টানা সাত মাস পর আবারও পর্দায় ফিরছেন এই চিত্রনায়িকা। কারণ ১৩ সেপ্টেম্বর ‘অবতার’ ছবিটি মুক্তি পাচ্ছে।
মাহমুদ হাসান শিকদারের পরিচালনায় এতে অভিনয় করেছেন মাহি। সঙ্গে আছেন রুশো। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন চিত্রনায়ক আমিন খান।
মাহমুদ হাসান শিকদার বলেন, ‘গত ১৯ জুলাই ছবিটি মুক্তি দেওয়ার কথা থাকলেও সেটা করা হয়নি। আগামী ১৩ সেপ্টেম্বর এটি মুক্তির তারিখ চূড়ান্ত হয়েছে। ইতোমধ্যে আমরা হল বুকিংসহ নানা প্রস্তুতি নিচ্ছি।’
পরিচালক জানান, সমাজের বেশ কিছু অরাজকতা ছবিতে উঠে আসবে। এরমধ্যে মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ড দেখানো হয়েছে। আর এসবের বিরুদ্ধে প্রতিবাদ করবেন মাহি ও আমিন খান।
এটি মাহমুদ হাসান শিকদারের প্রথম চলচ্চিত্র। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, রাইসুল ইসলাম আসাদ, শিবা সানু, সুব্রত, সুস্মিতা সিনহা, শিল্পী সরকার অপু, মিলন ভট্টসহ অনেকে। ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছে মাহিয়া মাহির শেষ ছবি ‘অন্ধকার জগৎ’।

Shamol Bangla Ads

 

error: কপি হবে না!