ads

সোমবার , ৯ মার্চ ২০২০ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

সর্বনাশা পদ্মা কেড়ে নিলো মেহেদির রঙ

শ্যামলবাংলা ডেস্ক
মার্চ ৯, ২০২০ ১:৩৯ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : লাল বেনারসি শাড়ি জড়ানো ছিল। হাতে ছিল মেহেদির রঙ। নতুন জীবন শুরুর আগেই নববধূ সুইটি খাতুন পূর্ণিমাকে (২০) কেড়ে নিলো সর্বনাশা পদ্মা নদী। ডুবে গেল তার জীবনের সব সাজানো স্বপ্ন।
রাজশাহীর পদ্মায় নৌকাডুবির ঘটনায় নিখোঁজ কনের লাশও উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট ৯ জনের লাশ উদ্ধার করা হলো। সোমবার সকাল সাড়ে ৬টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। নিখোঁজ সবাইকে খুঁজে পাওয়ায় উদ্ধার কাজ সমাপ্ত ঘোষণা করা হয়েছে।

Shamol Bangla Ads

৫ মার্চ পবা উপজেলার চরখিদিরপুর এলাকার ইনসার আলীর ছেলে আসাদুজ্জামান রুমনের সঙ্গে একই উপজেলার ডাঙেরহাট এলাকার শাহীন আলীর মেয়ে সুইটি খাতুন পূর্ণিমার বিয়ে হয়। রাজশাহী মহানগরীর শ্রীরামপুরে বৌভাত অনুষ্ঠান থেকে ফেরার পথে ৬ মার্চ শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে পদ্মা নদীতে যাত্রীবাহী নৌকাডুবির ঘটনা ঘটে। ওই ঘটনার পর তদন্তে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করে জেলা প্রশাসন। তদন্ত কমিটির প্রধান রাজশাহীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলাম সে সময় জানান, ডুবে যাওয়া নৌকা দুটি ছিল ডিঙি নৌকা। ধারণক্ষমতার অতিরিক্ত যাত্রী বোঝাই ছিল। শুক্রবার সন্ধ্যায় নৌকোডুবির ঘটনার পর শনিবার বিকেল পর্যন্ত নিখোঁজ ৯ জনের মধ্যে ৬ জনের এবং রবিবার বিকেল পর্যন্ত আরও ২ জনের লাশ উদ্ধার করা হয়।

error: কপি হবে না!