ads

রবিবার , ১৫ নভেম্বর ২০২০ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শ্রীবরদীতে ৬ হাজার ২‘শ কৃষক পাবেন বীজ ও সার

শ্যামলবাংলা ডেস্ক
নভেম্বর ১৫, ২০২০ ১০:২৬ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার, শ্রীবরদী : এবার প্রাকৃতিক দুর্যোগের ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে এবং রবি মৌসুমে ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে শেরপুরের শ্রীবরদীতে কৃষকদের মাঝে বিনামূল্যে ৬ হাজার ২‘শ কৃষক পাচ্ছেন বীজ ও সার। পূনর্বাসন ও প্রণোদনা সহায়তা কার্যক্রমের আওতায় এ কর্মসূচীর উদ্বোধন উপলক্ষে ১৫ নভেম্বর রবিবার দুপুরে কৃষি অফিস চত্তরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

Shamol Bangla Ads

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে ও উপজেলা প্রশাসনের সহায়তায় অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আক্তার। এসময় তিনি কৃষকদের মাঝে বীজ সার তুলে দিয়ে বীজ বিতরণের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষণা করেন।
উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা একেএম শাহজাহান কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে কৃষি উন্নয়নের নানা দিক তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ হুমায়ুন দিলদার, জেলা কৃষকলীগের সভাপতি আব্দুল কাদের। এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নুসরাত জাহান লোপা, সহকারি কৃষি অফিসার গোলাম মোস্তফা, এসএপিপিও সাইফুল ইসলাম সহ কৃষি অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
চলতি মৌসুমে ৬ হাজার ২ শত কৃষকের মাঝে বোরো ধান, গম, সরিষা, সূর্যমূখী, চিনাবাদাম, মুসুর, খেসারি, টমেটো, মরিচ, শীতকালীন মুগ, গ্রীষ্ম কালীন মুগ, পেঁয়াজের বীজ এবং ডিএপি ও এমওপি সার বিতরণ করা হয়।

error: কপি হবে না!