ads

বৃহস্পতিবার , ৫ নভেম্বর ২০২০ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শ্রীবরদীতে প্রধান শিক্ষকের ওপর হামলা

শ্যামলবাংলা ডেস্ক
নভেম্বর ৫, ২০২০ ৯:৪২ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার, শ্রীবরদী ॥ শেরপুরের শ্রীবরদীর ভেলুয়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি নিয়ে কথা কাটাকাটির জের ধরে প্রধান শিক্ষককে হামলার ঘটনা ঘটেছে। ৫ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে ওই বিদ্যালয়ের দ্বিতীয়তলায় সহকারি শিক্ষকসহ স্থানীয় কয়েকজন ওই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনায় আহত প্রধান শিক্ষক আব্দুর রহিম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।
জানা যায়, ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের ষষ্ঠ থেকে দশম শ্রেণির ছাত্রছাত্রীদের জন্যে এ্যাসাইনম্যান্ট তৈরি করার জন্য শিক্ষকদের সাথে পরামর্শ ও মতবিনিয় সভার আয়োজন করেন। ওইসময় একই বিদ্যালয়ের সহকারি শিক্ষক ফজলে রাব্বী রাসেল ও সহাকির শিক্ষক ফারুক মিয়াসহ স্থানীয় একটি ক্লাবের ২০/২৫ জন এডহক কমিটি নিয়ে কথা বলেন। এক পর্যায়ে অতর্কিতভাবে প্রধান শিক্ষকের ওপর হামলা করে।

Shamol Bangla Ads

আহত প্রধান শিক্ষক আব্দুর রহিম বলেন, ছাত্রছাত্রীদের এ্যাসাইনম্যান্ট নিয়ে শিক্ষকদের সাথে আলোচনা সভার প্রস্তুতির সময় সহকারি শিক্ষক ফজলে রাব্বী রাসেল ও ফারুক মিয়া কথা কাটাকাটির এক পর্যায়ে অতর্কিতভাবে আমার ওপর হামলা করে। আমাকে কিলঘুষি মেরে গুরুতর আহত করে। আমি অজ্ঞান হলে অন্যান্য শিক্ষকরা আমাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আমি এ ঘটনার সুষ্ঠ বিচার চাই। এ ব্যাপারে সহকারি শিক্ষক ফারুক মিয়া ও সহকারি শিক্ষক ফজলে রাব্বী রাসেল বলেন, এখানে মারধরের কোনো ঘটনা ঘটেনি। স্থানীয় লোকজনের সাথে কথা কাটাকাটি হয়েছে।
এ ব্যাপারে উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন বলেন, আমাকে মৌখিকভাবে বিষয়টি জানিয়েছে। তবে অভিযোগটি সত্য হলে এটা খুবই ন্যাক্কার জনক। এ ব্যাপারে অভিযোগ দিলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

error: কপি হবে না!