ads

বুধবার , ২৮ অক্টোবর ২০২০ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শ্রীবরদীতে ঘরে ঢুকে কৃষককে কুপিয়ে হত্যা

শ্যামলবাংলা ডেস্ক
অক্টোবর ২৮, ২০২০ ১:৪৬ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার, শ্রীবরদী ॥ শেরপুরের শ্রীবরদীতে গোয়াল ঘরে প্রবেশ করে বিছানায় আজগর আলী (৬০) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ২৮ অক্টোবর বুধবার ভোরে পৌরশহরের চককাউরিয়া পূর্বপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত আজগর আলী স্থানীয় মৃত আফছর আলীর ছেলে।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, আজগর আলীর ৪ ছেলে ২ মেয়ের মধ্যে ৫জনই ঢাকায় গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করে। ছোট মেয়ে রাজিয়া খাতুন পৌরশহরের আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেণিতে পড়াশোনা করে। সম্প্রতি মোবাইল ফোনে এক ছেলের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সূত্র ধরে প্রায় ১৫দিন আগে ওই ছেলে তাদের বাড়িতে এলে তার মা বাবা মেনে নেয়নি। গত ৩দিন আগে রাজিয়া ঢাকায় বোনের কাছে বেড়াতে যায়।

Shamol Bangla Ads

এদিকে প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে রাজিয়ার বাবা আজগর আলী গোয়াল ঘরে ঘুমিয়ে পড়ে। ভোরে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে তাকে হত্যা করে। পরে তার স্ত্রী রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
নিহতের স্ত্রী মজিরন বেগম বলেন, আমগোর কোনো শত্রু নেই। আমার মেয়ের সাথে যে ছেলে প্রেম করতে চাইছিল সেই ছেলে মঙ্গলবার দিনে ঢাকা বাসায় গিয়ে সেখানে গন্ডগোল করেছে। রাতে বাড়িতে আইসা ভোরে আমার স্বামীরে কুপায়ে মারছে। আমি আমার স্বামী হত্যার বিচার চাই।
এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, ওই ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে।

error: কপি হবে না!