ads

সোমবার , ৯ সেপ্টেম্বর ২০১৯ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুর সদরে চেয়ারম্যান পদে নির্বাচনের লক্ষ্যে ভাইস-চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ালেন বায়েজীদ

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ৯, ২০১৯ ৬:৪০ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার : শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে ভাইস-চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ালেন বায়েজীদ হাসান। ৯ সেপ্টেম্বর সোমবার বিকেলে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক, উপ-সচিব এটিএম জিয়াউল ইসলামের হাতে পদত্যাগ পত্র জমা দেন তিনি।
ওইসময় চরাঞ্চল যুব ঐক্য পরিষদের সভাপতি জাকি বিল্লাহ লুলু, চরপমিারী ইউপি যুবলীগ সভাপতি এনামুল হক, যুব নেতা শফিক দেশান্তর, লেবু মিয়া, বাজিতখিলা ইউপি সদস্য রুবেল মিয়া, সাবেক ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম, যুবলীগ নেতা শাহিন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে, ৭ সেপ্টেম্বর শনিবার বিকেলে শেরপুর সরকারি কলেজ প্রাঙ্গনে বটতলা চত্ত্বরে আয়োজিত এক কর্মী সভায় শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনুষ্ঠানিকভাবে নিজের প্রার্থিতা ঘোষণা করেন শেরপুর সরকারি কলেজের সাবেক ভিপি বায়েযীদ হাসান।
ওইদিন তিনি বলেন, শেরপুরে অনেক গুরুত্বপুর্ণ জায়গা থাকলেও আমি শেরপুর সরকারি কলেজ থেকে আমার প্রার্থিতার আনুষ্ঠানিক ঘোষণা দিলাম। কারণ এই সবুজ চত্ত্বর থেকেই আমার রাজনৈতিক জীবনের গুরুত্বপুর্ণ অধ্যায় শুরু হয়েছিল।তাই আজও এখান থেকে আরও একটি যাত্রা শুরু করলাম। আমি বিশ্বাস করি জনগণ আমাকে ভালবেসে এবার চেয়ারম্যান পদে ভোট দিয়ে জয়যুক্ত করবে ।
উল্লেখ্য, গত ৩ সেপ্টেম্বর সদর উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমার শেষ দিন আগামী ১২ সেপ্টেম্বর, যাচাই-বাছাই ১৫ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২২ সেপ্টেম্বর। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৪ অক্টোবর।

error: কপি হবে না!