ads

শনিবার , ১ ডিসেম্বর ২০১৮ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে ৩টি আসনেই নৌকার বিজয় নিশ্চিত করতে নির্বাচন পরিচালনা কমিটি গঠন

শ্যামলবাংলা ডেস্ক
ডিসেম্বর ১, ২০১৮ ৪:৪৩ অপরাহ্ণ

জেলা আওয়ামী লীগের বিশেষ সভা

স্টাফ রিপোর্টার ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শেরপুরে জেলা আওয়ামী লীগের কার্যকরী পরিষদের এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। ১ ডিসেম্বর শনিবার দুপুরে শহরের চকবাজারস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত ওই সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিক এমপি। সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলার বাস্তবায়নে তারই সুযোগ্য কন্যা ৩ দফার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে সকল ভেদাভেদ ভুলে জেলা থেকে শুরু করে তৃণমূলের নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে জেলার ৩টি আসনেই নৌকার প্রার্থীদের আবারও বিজয়ী করার উপর দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করা হয়। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন, জাতীয় পরিষদ সদস্য মোঃ খোরশেদুজ্জামান, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, কৃষিবিদ বদিউজ্জামান বাদশা প্রমুখ।
শনিবার বিকেলে গণমাধ্যমে প্রেরিত জেলা আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সভায় এবারও শেরপুরের ৩টি আসনে অর্থাৎ শেরপুর-১ (সদর) আসনে হুইপ আতিউর রহমান আতিক, শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী ও শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁনকে দলীয় মনোনয়ন দেওয়ায় দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ প্রস্তাব গ্রহণ করা হয়। সেইসাথে সভায় ৩টি আসনেই নৌকার বিজয় নিশ্চিত করতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপিকে আহবায়ক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনকে সদস্য সচিব করে ১৩ সদস্যের জেলা নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। এছাড়াও স্ব-স্ব এলাকার প্রার্থীদের সাথে সমন্বয় করে আসনভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটি গঠন এবং ওইসব কমিটিতে জেলা আওয়ামী লীগের একজন করে সহ-সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদককে অন্তর্ভূক্ত করার পাশাপাশি জেলা আওয়ামী লীগের নেতাদের স্ব-স্ব নির্বাচনী এলাকায় দায়িত্ব বণ্টনের সিদ্ধান্তও গ্রহণ করা হয়।
অন্যদিকে সম্প্রতি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান জমশেদ আলী, নির্বাহী সদস্য ও সাবেক এমপি খন্দকার খুররম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হযরত আলী বিএসসির মৃত্যুতে সভায় একটি শোক প্রস্তাব গ্রহণ করা হয়। সভায় জেলা আওয়ামী লীগের ৭১ সদস্যের মধ্যে ৫৯ জন সদস্য উপস্থিত ছিলেন বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।
উল্লেখ্য, এবারের নির্বাচনে শেরপুরের ৩টি আসনেই আওয়ামী লীগের একক প্রার্থী থাকলেও বিএনপিকে একাধিক প্রার্থীসহ হ-য-ব-র-ল অবস্থা বিরাজ করছে।

error: কপি হবে না!