ads

বৃহস্পতিবার , ৫ নভেম্বর ২০২০ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে ১৪৮ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে জেলা পরিষদের বৃত্তি প্রদান

শ্যামলবাংলা ডেস্ক
নভেম্বর ৫, ২০২০ ৪:৩৯ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে জেলা পরিষদের উদ্যোগে ২০১৮-১৯ অর্থবছরের আবেদনকৃত গরিব মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। এ উপলক্ষে ৫ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত বৃত্তি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-১ হুমায়ুন কবীর রুমান। ওইসময় তিনি কৃতি শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যৎ কামনা করেন। সেইসাথে আগামী বছর থেকে বৃত্তির অর্থের পরিমাণ বাড়ানোর অঙ্গীকার করেন।

Shamol Bangla Ads

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এজেড মোরশেদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা বাস-কোচ মালিক সমিতির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু। প্রিয় অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আবু বকর মেমোরিয়াল স্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মজিদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এসএম সাব্বির হোসেন খোকন ও আঞ্জুমান আরা, সদস্য ছানোয়ার হোসেন ও বিল্লাল হোসেন চৌধুরী, প্রভাষক ছানোয়ার হোসেন মিনাল প্রমুখ। ওইসময় জেলা পরিষদের সদস্য এডভোকেট ফারহানা পারভীন মুন্নী, আয়েশা সিদ্দিকা রূপালী, অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
জানা যায়, ২০১৮-১৯ অর্থবছরের আওতায় এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ১৩৭ জন শিক্ষার্থীর মাঝে জনপ্রতি নগদ সাড়ে ৩ হাজার টাকা করে এবং এইচএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ১১ জন শিক্ষার্থীর মাঝে জনপ্রতি নগদ ৫ হাজার টাকা করে বিতরণ করা হয়।

error: কপি হবে না!