ads

বুধবার , ১৮ নভেম্বর ২০২০ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে মেয়র মনোনয়নপ্রত্যাশী আ’লীগ নেতা আধারের মোটরসাইকেল শোভাযাত্রা

শ্যামলবাংলা ডেস্ক
নভেম্বর ১৮, ২০২০ ৯:৩৬ অপরাহ্ণ

শহর জুড়ে আলোচনা

স্টাফ রিপোর্টার ॥ ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক, জেলা আইনজীবী সমিতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধারের বিশাল নির্বাচনী মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ১৮ নভেম্বর বুধবার বিকেলে শহরের নতুন বাস টার্মিনাল এলাকা থেকে ওই শোভাযাত্রার উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাবেক সমাজকল্যাণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাপস কুমার সাহা।

Shamol Bangla Ads

এর আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মেয়র মনোনয়নপ্রত্যাশী এডভোকেট রফিকুল ইসলাম আধার, জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবিব, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম সম্রাট। ওইসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, আওয়ামী লীগ নেতা ওয়াজকুরুনী, শরাফত আলী, যুবলীগ নেতা আব্দুল মতিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা খোরশেদ আলম ইয়াকুব, যুবলীগ নেতা ওয়াসিম আক্রাম, মোশারফ হোসেন বুলবুল, লুৎফর রহমান, হাবিবুল্লাহ বাহার, আব্দুল বাতেন, মনোয়ার হোসেন, মিজানুর রহমান, কৃষকলীগ নেতা এসআরডি আলম, ছাত্রলীগ নেতা আব্দুল কুদ্দুস মোয়াজসহ প্রায় সহস্রাধিক দলীয় নেতা-কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন।

এরপর মনোনয়নপ্রত্যাশী রফিকুল ইসলাম আধারকে বহন করা ৫ শতাধিক মোটরসাইকেলের শোভাযাত্রাটি প্রায় ২ ঘন্টাব্যাপী শহরের প্রধান প্রধান সড়ক থেকে শুরু করে পৌর এলাকার প্রান্ত সড়ক পর্যন্ত প্রদক্ষিণ করে। ওইসময় মনোনয়নপ্রত্যাশী আধার শোভাযাত্রার অগ্রভাগ থেকে রাস্তায় যাতাযাতকারী ও দু’পাশে থাকা নানা প্রতিষ্ঠানে অবস্থানকারীদের হাত নেড়ে অভিবাদন জানালে অনেকেই নিজ নিজ হাত তুলে হাসিমুখে অভিবাদনের জবাব দেন। সেইসাথে স্বল্পতম সময়ে প্রার্থিতা নিয়ে আওয়ামী লীগ নেতা আধারের জোরালো অবস্থানে খোদ শহরজুড়ে ছড়িয়ে পড়ে ব্যাপক আলোচনা-গুঞ্জনের ঢেউ।

Shamol Bangla Ads

https://www.facebook.com/adv.rafiqulislamadhar/videos/371395884113083

error: কপি হবে না!