ads

সোমবার , ১৩ জানুয়ারি ২০২০ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে ভাতশালা ইউনিয়নের উপ-নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন

শ্যামলবাংলা ডেস্ক
জানুয়ারি ১৩, ২০২০ ৫:২৬ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। ১৩ জানুয়ারি সোমবার সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সকালে কেন্দ্রে কেন্দ্রে ভোটারদের বেশ ভিড় দেখা গেলেও বেলা গড়ানোর সাথে সাথে তা ধীরে ধীরে কমতে থাকে।

Shamol Bangla Ads

এদিকে প্রতিটি কেন্দ্রে আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতা ছিল বেশ লক্ষ্যণীয়। নির্বাচনে ৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ বিপুল সংখ্যক পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার সদস্য আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করেন। বিচ্ছিন্ন দু’একটি ঘটনা ছাড়া পুরো ইউনিয়নেই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। এখন ভোট গণনা চলছে। গণনা শেষে সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও ভাতশালা ইউনিয়নের উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা তার কার্যালয়ে ফলাফল ঘোষণা করবেন।
জানা যায়, ভাতশালা ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ২৩ হাজার ৭৮৬ জন। এর মধ্যে নারী ভোটার ১২ হাজার ২৭ জন ও পুরুষ ভোটার ১১ হাজার ৭৫৯ জন। ১০টি কেন্দ্রে মোট বুথ ছিল ৬২টি। এ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী অংশ নিয়েছেন। এরা হচ্ছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা নাজমুন নাহার, ভাতশালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী মাওলানা মোঃ সুরুজ্জামান (ঘোড়া), স্বতন্ত্র প্রার্থী খলিলুর রহমান শামীম (চশমা) এবং আফছর আলী (আনারস)।
উল্লেখ্য, সম্প্রতি এ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় চেয়ারম্যানের পদটি শূন্য হয়। তার প্রেক্ষিতে নির্বাচন কমিশন ইউনিয়নের চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে এবং নির্বাচনের তফসিল ঘোষণা করে।

error: কপি হবে না!