ads

শুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০১৯ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে বিডি ক্লিনের উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান অনুষ্ঠিত

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ২০, ২০১৯ ১০:০৮ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ ‘পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন’ এ শ্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিনের উদ্যোগে শেরপুরে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়েছে। ২০ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে শহরের থানা প্রাঙ্গণ থেকে ওই অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন। পরে তিনি বিডিক্লিন সদস্যসহ অন্যান্যদের পরিচ্ছন্নতার শপথবাক্য পাঠ করান।
বিডিক্লিন শেরপুরের সমন্বয়ক আল আমিন রাজুর সভাপতিত্বে ওইসময় অন্যান্যের মধ্যে সম্মিলিত সামাজিক আন্দোলনের সভাপতি রাজিয়া সামাদ ডালিয়া, মানবাধিকার কর্মী শামীম হোসেন, নাপোলীস্থ বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি জয়নাল আবেদীন হাজারী, আমাদের আইন শেরপুর জেলা শাখার চেয়ারম্যান নুরে আলম চঞ্চল, সাংবাদিক তারিকুল ইসলাম, সংগঠনের সহ-সমন্বয়ক মেহেদী হাসান শামীম, বিভিন্ন ইউনিটের প্রধানগণসহ সদস্যরা উপস্থিত ছিলেন।
পরে অতিথিসহ সংগঠনটির অর্ধশতাধিক নারী-পুরুষ সদস্য হাতে ঝাড়– নিয়ে ও মুখে মাস্ক পড়ে থানার সামনে থেকে নকলা সিএনজি স্টেশনের চারপাশের বিভিন্ন ময়লা-আবর্জনা পরিস্কার করে নির্দিষ্ট ডাস্টবিনে ফেলেন। সেইসাথে স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীদের নিজেদের আশেপাশে পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে সচেতন হওয়ার পরামর্শ দেন।

Shamol Bangla Ads

error: কপি হবে না!