ads

বৃহস্পতিবার , ১৪ মার্চ ২০১৯ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে ন্যাশনাল সার্ভিস প্রকল্প পুনঃবহাল ও স্থায়ী করার দাবিতে মানববন্ধন

শ্যামলবাংলা ডেস্ক
মার্চ ১৪, ২০১৯ ৪:৫৩ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে ন্যাশনাল সার্ভিস প্রকল্প পুনঃবহাল ও স্থায়ী করার দাবিতে মানববন্ধন করেছে ন্যাশনাল সার্ভিস ঐক্যজোট নামের একটি সংগঠন। ১৪ মার্চ বৃহস্পতিবার সকালে ন্যাশনাল সার্ভিসের শেরপুর সদরের সুবিধাভোগী সদস্যরা শহরের নিউমার্কেটে ওই মানববন্ধনের আয়োজন করেন। মানববন্ধন শেষে শহরে মিছিল করে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন তারা।
মানববন্ধনে বক্তারা বলেন, শেরপুর সদরে ১৭৫৬জন বেকার যুবক-যুবতী ২ বছরের ওই প্রকল্পের অধীনে সুবিধাভোগী ছিলাম। স্নাতক ও স্নাতকোত্তর পাশ করে এই প্রকল্পের আওতায় ৩ মাসের মৌলিক প্রশিক্ষণের পর দৈনিক ২০০টাকা হারে প্রতি মাসে ৬হাজার টাকা কর্মমূল্য পেয়েছি। কিন্তু প্রকল্পের মেয়াদ শেষের পর আমরা পুনরায় বেকার হয়ে গেছি। ওই প্রশিক্ষিত যুবকদের দেশের সমৃদ্ধিতে অংশগ্রহণের সুযোগের জন্য সরকারের কাছে ন্যাশনাল সার্ভিস প্রকল্প পুনঃবহাল ও জাতীয়করণের দাবি জানান তারা।
মানববন্ধনে ন্যাশনাল সার্ভিস ঐক্যজোট শেরপুর সদর শাখার সভাপতি মাসুদ রেজা, সহ-সভাপতি জাহিদুল খান সৌরভ, সাধারণ সম্পাদক পলাশ আহমেদ, সাংগঠনিক সম্পাদক শহীদুর রহমান, সহ-সাধারণ সম্পাদক সালেহ উদ্দিন, সদস্য মাহবুব, আকরাম প্রমুখ বক্তব্য রাখেন।

error: কপি হবে না!