ads

মঙ্গলবার , ৬ আগস্ট ২০১৯ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে দুর্বৃত্তের কোপানো পুলিশ কর্মকর্তার অবস্থা সংকটাপন্ন

শ্যামলবাংলা ডেস্ক
আগস্ট ৬, ২০১৯ ৫:০৮ অপরাহ্ণ

অজ্ঞাতনামা দুর্বৃত্তের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় অজ্ঞাতনামা দুর্বৃত্তের আঘাতে গুরুতর আহত হওয়া শহরের গৌরীপুর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এটিএসআই) আনোয়ার হোসেনের (৩৫) অবস্থা সংকটাপন্ন। ৬ আগস্ট মঙ্গলবার ভোরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত আনোয়ার সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কাশিপুর গ্রামের জব্বার মোল্লার ছেলে ও ২ সন্তানের জনক। তার ওই অবস্থায় স্ত্রী-সন্তানসহ স্বজনরা মানসিকভাাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন। অন্যদিকে ওই ঘটনায় সোমবার রাতে সদর থানায় আহত আনোয়ার হোসেনের স্ত্রী ফরিদা বেগম বাদী হয়ে মামলা দিলেও দু’দিনেও গ্রেফতার হয়নি কেউ। সেইসাথে উদঘাটন হয়নি ঘটনার মূল রহস্য। তবে জব্দ করা হয়েছে দুর্বৃত্তের ফেলে যাওয়া চাইনিজ কুড়াল ও পায়ের স্যান্ডেল। সেইসাথে পরীক্ষা করা হচ্ছে ওই বাসায় ব্যবহৃত সিসিটিভি ফুটেজ।
মঙ্গলবার বিকেলে আনোয়ারের সাথে থাকা লোকজনের সাথে কথা বলে জানা গেছে, তার মাথা ও পায়ের আঘাত খুবই গুরুতর। এছাড়া কান ও নাক দিয়ে রক্ত বের হচ্ছে। এদিকে ওই ঘটনায় রাতে আনোয়ারের স্ত্রী ফরিদা বেগম বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ওই ঘটনায় নিয়মিত মামলা গ্রহণ ও কেউ গ্রেফতার না হওয়ার বিষয়টি স্বীকার করলেও অন্য কোন উত্তর দিতে অপারগতা প্রকাশ করেন।
এ বিষয়ে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম বলেন, ঘটনার বিষয়ে অতি সতর্কতার সাথে তদন্ত চলছে। সেইসাথে ঘটনায় জড়িতদের শনাক্ত ও গ্রেফতারে চলছে অভিযান। ইতোমধ্যে দুর্বৃত্তের ফেলে যাওয়া চাইনিজ কুড়ালসহ স্যান্ডেল জব্দ করা হয়েছে। সেইসাথে পরীক্ষা করা হচ্ছে ওই বাসায় ব্যবহৃত সিসিটিভির ফুটেজ। আশা করছি খুব শীঘ্রই ঘটনার রহস্য উদঘাটন হতে পারে।
উল্লেখ্য, রবিবার সারা রাত দায়িত্ব পালন শেষে সোমবার ভোরে আনোয়ার হোসেন গৌরীপুর পুলিশ ফাঁড়িসংলগ্ন তার ভাড়া বাসায় গিয়ে নিজ শোবার ঘরে ঘুমিয়ে পড়েন। সকাল ৯টার দিকে তার স্ত্রী ফরিদা বেগম বাসাসংলগ্ন আরেকটি বাসায় অবস্থানকালে অজ্ঞাত এক দুর্বৃৃত্ত বাসায় ঢুকে সরাসরি আনোয়ারের শোবার ঘরে গিয়ে চাইনিজ কুড়াল দিয়ে তাকে উপুর্যপরিভাবে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যায়। এতে আনোয়ার মাথার ডান পাশে, পিঠে ও পায়ে একাধিক আঘাতের কারণে গুরুতর আহত হয়ে পড়েন। ঘটনার পরপরই আনোয়ারের স্ত্রী ফরিদা বাসায় ফিরে স্বামীর ওই অবস্থা দেখে ডাক-চিৎকার শুরু করলে প্রতিবেশি ও পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থা গুরুতর দেখে আনোয়ারকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে সিটি স্ক্যানসহ নানা পরীক্ষা-নিরীক্ষার পরও আনোয়ারের সম্বিত ফিরে না আসায় চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার করেন।

error: কপি হবে না!