ads

বৃহস্পতিবার , ৯ মে ২০১৯ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে জেলা প্রশাসকের গণশুনানী ॥ এবার সহায়তা পেলেন ১১ দুঃস্থ

শ্যামলবাংলা ডেস্ক
মে ৯, ২০১৯ ২:৪৩ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ ‘অন্যভাবে সক্ষম’ মানুষেরা সমাজের বোঝা নয়, এরাও দেশের সম্পদ’ এ প্রতিপাদ্যকে উপজীব্য করে শেরপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে গণশুনানীতে আগত ‘অন্যভাবে সক্ষম’ ৪ জনসহ ১১ জনকে সহায়তা প্রদান করা হয়েছে। ৮ মে বুধবার জেলা প্রশাসক আনার কলি মাহবুব তার কার্যালয়ে সপ্তাহের নিয়মিত গণশুনানীতে অংশ নেওয়া ওই ১১ জনের মধ্যে সহায়তা প্রদান করেন। এদের মধ্যে দুঃস্থ ৩ প্রতিবন্ধীকে হুইল চেয়ার, ১ জনকে ট্রাইসাইকেল, ৩ জনকে চিকিৎসা সহায়তা ও ৪ জনকে শিক্ষা সহায়তা প্রদান করা হয়।
সহায়তা প্রদানকালে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এবিএম এহছানুল মামুন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ আল মামুনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এনডিসি মেজবাউল আলম ভুইয়া ৯ মে বৃহস্পতিবার শ্যামলবাংলা২৪ডটকমকে জানান, জেলা প্রশাসনের জনসেবা প্রদান সহজীকরণে সরকার নির্ধারিত প্রতি বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ে ওই গণশুনানী অনুষ্ঠিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় বুধবার ১১ জনকে তাৎক্ষণিকভাবে সহায়তা প্রদান করা হয়। উন্নয়নের মূলধারায় ‘অন্যভাবে সক্ষম’ ব্যক্তিদের একীভূতকরণ এবং ক্ষমতায়নের লক্ষ্য নিয়ে জেলা প্রশাসনের ওই কার্যক্রম অব্যাহত থাকবে।

error: কপি হবে না!