ads

রবিবার , ৮ ডিসেম্বর ২০১৯ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা ॥ আটক ২

শ্যামলবাংলা ডেস্ক
ডিসেম্বর ৮, ২০১৯ ২:২৮ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে আনোয়ারা বেগম (৫৫) নামে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। ৮ ডিসেম্বর রবিবার সকালে সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের জঙ্গলদী পশ্চিম নয়াপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত আনোয়ারা স্থানীয় তোরাব আলীর স্ত্রী। ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্থানীয় মৃত আইদ আলীর ছেলে শামছুল হক (৫৩) ও তার ছেলে আলতাফ মিয়াকে (২২) আটক করেছে পুলিশ।

Shamol Bangla Ads

জানা যায়, দীর্ঘদিন যাবত স্থানীয় তোরাব আলীর জ্যাঠাত ভাই শামছুৃল হক গংদের সাথে ৯ শতাংশ আবাদী জমি নিয়ে বিরোধ চলে আসছিল। রবিবার সকাল সাড়ে ৭টার দিকে বিরোধপূর্ণ ওই জমিতে শামছুল হক তার লোকজন নিয়ে কলাগাছ লাগাতে গেলে বাধা দেন তোরাব আলীর স্ত্রী আনোয়ারা বেগম। ওইসময় বাগবিতণ্ডার এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন আনোয়ারা বেগমের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান বৃদ্ধা আনোয়ারা। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান, নিহত আনোয়ারা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ওই ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

error: কপি হবে না!