ads

রবিবার , ৪ নভেম্বর ২০১৮ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

শেরপুরে কৃষকের মাঝে বিনামূল্যে স্প্রে মেশিন বিতরণ

শ্যামলবাংলা ডেস্ক
নভেম্বর ৪, ২০১৮ ৭:০০ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার ॥ শেরপুরে কৃষকের মাঝে বিনামূল্যে স্প্রে মেশিন বিতরণ করা হয়েছে। ৪ নভেম্বর রবিবার দুপুরে সদর উপজেলা অফিস চত্ত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই স্প্রে মেশিন বিতরণ করেন সদর উপজেলার চেয়ারম্যান ছানোয়ার হোসেন ছানু। ওইসময় তিনি কৃষকদের উদ্দেশ্যে বলেন, আপনাদেরকে বিনামূল্যে মেশিনটি দেওয়া হলেও আপনার আশেপাশে আরও ১০জন যারা কৃষক তাদেরকে ব্যবহার করার সুযোগ দেবেন- আপনাদের কাছে এটাই আমার প্রত্যাশা।
বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ আল মামুন, উপজেলা প্রকৌশলী খালিদ ইবনে গালিব, চরমোচারিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ খোরশেদুজ্জামান, লছমনপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মিয়া, চরশেরপুর ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন সুরুজ, সদর উপজেলা কৃষক লীগের সভাপতি আল হেলাল, সাংগঠনিক সম্পাদক জুয়েল হোসেন, যুবলীগ নেতা ইব্রাহিম খলিল মেহেদীসহ উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
জানা যায়, সদর উপজেলা পরিষদের উদ্যোগে ২০১৭-১৮ অর্থ বছরের বরাদ্দকৃত অর্থ থেকে চরমোচারিয়া ইউনিয়নের ১৮১জন প্রান্তিক সুবিধাভোগী কৃষকের মধ্যে ওই ¯েপ্র মেশিন বিতরণ করা হয়।

error: কপি হবে না!