ads

শনিবার , ১১ মে ২০১৯ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

লাইফ সাপোর্টে এটিএম শামসুজ্জামান

শ্যামলবাংলা ডেস্ক
মে ১১, ২০১৯ ১২:০১ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : রাজধানীর আজগর আলী হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন একুশে পদকজয়ী অভিনেতা এটিএম শামসুজ্জামান। শুক্রবার এ তথ্য জানিয়েছেন তার স্ত্রী রুনি জামান। তিনি বলেন, এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থা এখন খানিকটা স্থিতিশীল রয়েছে। তবে তার উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর দফতর থেকেও সবুজ সংকেত পেয়েছে এটিএম পরিবার।
তিনি বলেন, উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর দফতর থেকে সবুজ সংকেত পেলেও অপেক্ষা করতে হবে আরও দুয়েকদিন। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্য সফর থেকে দেশে ফিরবেন ১১ মে। এরপর উন্নত চিকিৎসার জন্য সিদ্ধান্ত আসবে বলে জানান রুনি।
বরেণ্য এই অভিনেতার চিকিৎসার বিষয়ে বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন সাংবাদিকদের জানান, এটিএম শামসুজ্জামানের পরিবারের কাছ থেকে তিনি জানতে পেরেছেন বিদেশে নেয়ার বিষয়ে প্রধানমন্ত্রীর দফতর থেকে সবুজ সংকেত পাওয়া গেছে। তবে এ বিষয়ে আমি আসলে পুরো নিশ্চিত নই।
তিনি আরো জানান, এটিএম শামসুজ্জামান এখনও লাইফ সাপোর্টেই আছেন। তার শরীরিক অবস্থা খুব ভালো না আবার খারাপ না। তার শারীরিক অবস্থা এখন খানিক স্থিতিশীল রয়েছে।
গুণী এ অভিনেতা ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর নোয়াখালীর দৌলতপুরে জন্মগ্রহণ করেন। তিনি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা, পরিচালক, কাহিনীকার, চিত্রনাট্যকার ও গল্পকার।
অভিনয়ের জন্য পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা একুশে পদক পেয়েছেন।

error: কপি হবে না!