ads

বৃহস্পতিবার , ১২ নভেম্বর ২০২০ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

রাজধানীতে যাত্রীবাহী ৬ বাসে আগুন

শ্যামলবাংলা ডেস্ক
নভেম্বর ১২, ২০২০ ৬:১৭ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : রাজধানীতে ছয়টি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুরে পৃথক পৃথক এসব অগ্নিকাণ্ডের ঘটনায় কেউ হতাহত হননি। পুলিশ জানিয়েছে, বেলা দেড়টার দিকে কাটাবন মোড়ে রজনীগন্ধা পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়। এরপর ২টার দিকে হাইকোর্ট মোড়ে আগুন দেওয়া হয় দেওয়ান পরিবহনের একটি বাসে।
এছাড়া বেলা সোয়া ১টার দিকে গুলিস্তানে গোলাপ শাহ মাজারের কাছে ভিক্টোড়িয়া পরিবহনের একটি বাসে এবং সোয়া ১২টার দিকে নয়াপল্টনে বিএনপি অফিসের বিপরীত দিকে কর বিভাগের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এ ছাড়া শাহজাহানপুরে একটি এবং মতিঝিলে আরেকটি গাড়িতেও আগুন দেয় দুর্বৃত্তরা।

Shamol Bangla Ads

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রোজিনা আক্তার ওই তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ইউনিট পাঠিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। কারো হতাহতের খবর পাওয়া যায়নি।
পুলিশের দায়িত্বশীল একজন কর্মকর্তা বলেছেন, কাটাবনের বাসটি পুরোপুরি পুড়ে গেছে। অন্যগুলো আংশিক পুড়েছে। কেউ হতাহত হননি। যাত্রীবেশে বাসে উঠে কেউ আগুন দিয়েছে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ কমিশনার (মিডিয়া) ওয়ালিদ হোসেন জানান, অগ্নিকাণ্ডগুলো পূর্ব পরিকল্পিত। সিসিটিভির ফুটেজ পাওয়া গেছে। কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।

সর্বশেষ - ব্রেকিং নিউজ

error: কপি হবে না!