ads

বুধবার , ৩০ সেপ্টেম্বর ২০১৫ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

রংপুরে বিষাক্ত মদ খেয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮ : ২ পুলিশ কর্মকর্তা ক্লোজড, গ্রেফতার ৪৫

শ্যামলবাংলা ডেস্ক
সেপ্টেম্বর ৩০, ২০১৫ ১২:০১ অপরাহ্ণ

Rangpur_District_Mapরংপুর প্রতিনিধি : রংপুরের মাহিগঞ্জে বিষাক্ত মদ খেয়ে আরও ২ জন মারা গেছেন। এনিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৮ জনে। ৩০ সেপ্টেম্বর বুধবার ভোরে মারা গেছেন তাজহাট এলাকার খুশি লাল (৩৫) এবং রং মিন্ত্রী আজিজ (৪১)। এ ঘটনায় একটি হত্যা মামলাসহ ৯টি মামলা হয়েছে। পুলিশ রাতভর অভিযান চালিয়ে ৪৫ জনকে গ্রেফতার করেছে। মাহিগঞ্জ পুলিশ ফাঁড়ি সংলগ্ন ওই ঘটনার জন্য মাহিগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল আজিজসহ ২ জনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানান, মাহিগঞ্জ তাজহাট বিহারিপাড়া এলাকায় বিষাক্ত মদ খেয়ে মঙ্গলবার মারা গেছেন ৬ জন। আর বুধবার মারা গেছেন তাজহাট ব্রিজ এলাকার স্বর লাল-এর ছেলে খুশি লাল ও একই এলাকার ইসমাইল হোসেনের ছেলে আজিজ মিয়া। মদ খেয়ে মৃত্যের ঘটনায় নিহত মনির ভাই আমিন মিয়া বাদী হয়ে ২১ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এরপর পুলিশ ওই মামলার ১৯ জনকে গ্রেফতার করে। এছাড়া পুলিশ নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ২৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ ঘটনায় মাদক আইনে ৮টি মামলা হয়েছে।
এদিকে মাহিগঞ্জ পুলিশ ফাঁড়ি লাগোয়া তাজহাট বিহারিপাড়ায় মদ খেয়ে নিহতের ঘটনায় পুলিশ সুপারের নির্দেশে ওই ফাঁড়ির ইনচার্জ আবদুল আজিজ ও এসআই হাসানকে ক্লোজড করে পুলিশ লাইনে আনা হয়েছে।
পুলিশ সুপার আবদুর রাজ্জাক জানান, রংপুরে মাদক ব্যবসা বন্ধে ও জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। মাদক ব্যবসায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।
এর আগে সোমবার রাতে মাহিগঞ্জ পুলিশ ফাঁড়ি সংলগ্ন মাহিগঞ্জ তাজহাট বিহারিপাড়া এলাকায় মদ খেয়ে ৬ জন মারা যান।

error: কপি হবে না!