ads

মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

ভারত-বাংলাদেশ টেস্টের ৫০ হাজার টিকিট বিক্রি

শ্যামলবাংলা ডেস্ক
নভেম্বর ১২, ২০১৯ ৬:২৮ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : ভারত-বাংলাদেশ কলকাতা টেস্টের প্রথম তিন দিন ৫০ হাজার টিকিট বিক্রি হয়েছে বলে জানিয়েছে দ্য ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে টুইট করে এ তথ্য জানায় সিএবি। সিএবি আরও জানায়, ১৪ নভেম্বরের পরে, কাউন্টার থেকে টিকিট দেওয়া শুরু হলে গ্যালারিতে প্রথম তিন দিনের কোনও আসনই ফাঁকা থাকবে না।
বাংলাদেশ-ভারত সিরিজের দ্বিতীয় টেস্টটি হবে দিবা-রাত্রির। এই প্রথমবারের মত নিজেদের ক্রিকেট ইতিহাসে দিবা-রাত্রির টেস্ট খেলতে নামবে দু’দল। ঐ টেস্টকে সামনে রেখে ব্যাপক আয়োজন করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এসব আয়োজনের প্রধান নায়ক বিসিসিআই’র নয়া সভাপতি ও ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। তার সাথে আছে সিএবি।
টেস্টকে আর্কষনীয় করে তুলতে বাংলাদেশ-ভারতের দ্বিতীয় ম্যাচকে দিবা-রাত্রিতে করার সিদ্বান্ত নেন গাঙ্গুলী। তাই দর্শকাসন ভরপুর করার উদ্যোগও নিয়েছে বিসিসিআই-সিএবি।
ইতোমধ্যে ২০০০ সালের প্রথম ভারত-বাংলাদেশ টেস্টের সকল খেলোয়াড়দের আমন্ত্রণ জানানো হয়েছে। খেলোয়াড়দের সংবর্ধিত করবে সিএবি। আমন্ত্রণ জানানো হয়েছে বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। উপস্থিত থাকবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইডেনের বেল বাজিয়ে টেস্টের সূচনা করবেন শেখ হাসিনা- মমতা।
ক্রীড়াজগতের একাধিক ব্যক্তিত্বকে সংবর্ধনা দেওয়ার পরিকল্পনা রয়েছে সিএবি। লিয়েন্ডার পেজ, সানিয়া মির্জা, পি ভি সিন্ধুরা থাকবেন। টেস্টের প্রথম দিন ভারতের সাবেক টেস্ট অধিনায়কদেরও আমন্ত্রণ জানানো হয়েছে।

error: কপি হবে না!