ads

শনিবার , ১০ অক্টোবর ২০২০ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

বাতিল হলো ট্রাম্প-বাইডেনের চূড়ান্ত নির্বাচনী বিতর্ক

শ্যামলবাংলা ডেস্ক
অক্টোবর ১০, ২০২০ ১২:৪৯ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক || মার্কিন যুক্তরাষ্ট্রের নির্বাচনকে সামনে রেখে ১৫ অক্টোবর ডেমোক্রেডিটক প্রার্থী জো বাইডেন ও প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মধ্যে চূড়ান্ত নির্বাচনী বিতর্ক অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ১৫ অক্টোবর। কিন্তু স্থানীয় সময় ৯ অক্টোবর শুক্রবার এটি বাতিল করেছে নির্বাচনী বিতর্ক কমিশন (সিপিডি)। খবর আল জাজিরার।

Shamol Bangla Ads

জানা গেছে, মূলত ওই বিতর্কটি ভার্চুয়ালি হওয়ার কথা ছিল। কিন্তু ট্রাম্প সেটা মানেননি। সে কারণেই এটি বাতিল করা হয়েছে। নির্বাচনী বিতর্কের নতুন তারিখ ২২ অক্টোবর। এই তারিখে বিতর্ক করতে ট্রাম্প ও বাইডেন রাজি হয়েছেন।

ওই বিষয়ে কমিশন এক বার্তায় জানিয়েছে, আপাতত এটি প্রতীয়মান হয়েছে যে ১৫ অক্টোবর কোনো নির্বাচনী বিতর্ক হচ্ছে না। অক্টোবরের ২২ তারিখ চূড়ান্ত নির্বাচনী বিতর্ক আয়োজনের প্রস্তুতি শুরু করবে সিপিডি। সকলের স্বাস্থ্য নিরাপত্তা জরুরি। বিষয়টি আমাদের আমলে নিতেই হবে। প্রয়োজনী টেস্ট, মাস্ক ও সামাজিক দূরত্ব মানার পাশাপাশি অন্যান্য প্রোটোকল মেনে ২২ অক্টোবর নির্বাচনী বিতর্ক অনুষ্ঠিত হবে টেনেসি রাজ্যের নাশভিলের বেলমন্ট বিশ্ববিদ্যালয়ে। দুজন প্রার্থীই ২২ অক্টোবরের বিতর্কে অংশ নিতে রাজি হয়েছেন।

Shamol Bangla Ads

কমিশন আরও জানিয়েছে নাশভিল বিতর্কটি ১৫ মিনিটের ছয়টি অংশে ভাগ করা হবে। প্রত্যেকটি অংশের বিষয় শিগগিরই জানিয়ে দিবেন মডারেটর ক্রিস্টেন ওয়াকার।

error: কপি হবে না!