ads

শনিবার , ২৯ জুন ২০১৯ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

বর্তমানে মানুষ অতীতের যেকোন সময়ের চেয়ে ভাল আছে : হানিফ

শ্যামলবাংলা ডেস্ক
জুন ২৯, ২০১৯ ১১:৩০ পূর্বাহ্ণ

কুষ্টিয়া : আইনশৃঙ্খলা অবনতি নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মন্তব্যের বিষয়ে আওযামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি আমলে সারা দেশে একযোগে বোমা হামলা হয়েছিল। সারা দেশে খুন-ধর্ষণ-রাহাজানি কি পর্যায়ে গিয়েছিল সেটা দেশের মানুষ দেখেছে। আনোয়ার চৌধুরীর ওপর হামলা হয়েছিল। কারো কোন নিরাপত্তা ছিল না। তাই বর্তমানে দেশের মানুষ অতীতের যেকোন সময়ের চেয়ে ভাল আছে। বিএনপি নেতাদের মুখে আইনশৃঙ্খলার অবনতির কথা মানায় না। তিনি ২৯ জুন শনিবার সকাল ১০টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওইসব কথা বলেন।
ওই সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বাংলাদেশের স্বাধীনতার ঘোষক নন, তিনি তিন নম্বর পাঠক। তাকে জোর করে ধরে এনে স্বাধীনতার ঘোষণাপত্র পাঠ করানো হয়েছিল। জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ছিলেন না।
তিনি আরও বলেন, বিএনপি কখনই সংসদীয় গণতন্ত্রে বিশ্বাসী ছিল না। কারণ এই দলটির জন্মই হয়েছিল অবৈধভাবে, সামরিক ছাউনিতে। এবারও বিএনপি সংসদে এসে সংসদকে বিতর্কিত করার চেষ্টায় লিপ্ত হয়েছে। তারা সংসদে এসে অপ্রাসঙ্গিকভাবে মিথ্যাচার করে সংসদকে উত্তপ্ত ও অকার্যকর করার চেষ্টা করছে।

error: কপি হবে না!