ads

বুধবার , ৫ ফেব্রুয়ারি ২০২০ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

পিএসটিইউ ২য় সমাবর্তনে পটুয়াখালী পৌঁছেছেন রাষ্ট্রপতি

শ্যামলবাংলা ডেস্ক
ফেব্রুয়ারি ৫, ২০২০ ২:২৯ অপরাহ্ণ

শ্যামলবাংলা ডেস্ক : রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পিএসটিইউ)’র দ্বিতীয় সমবর্তন অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য পটুয়াখালী পৌঁছেছেন। রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন জানান, ‘রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়টির চ্যান্সেলর ৫ ফেব্রুয়ারীঢ বুধবার বিকেল ৩টায় পিএসটিইউ’র ২য় সমবর্তন অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন।’

Shamol Bangla Ads

রাষ্ট্রপতি, তার পত্নী রাশিদা খানম ও অন্যান্য সফর সঙ্গীদের নিয়ে একটি হেলিকপ্টার গতকাল বিকেল ৪টা ৩৩ মিনিটের দিকে কুয়াকাটা পর্যটন মোটেল ও ইয়ুথ ইনের পার্শ্ববর্তী তুলাতলি অস্থায়ী হেলিপ্যাডে অবতরণ করে। ওইসময় স্থানীয় আইনপ্রণেতারা ও ক্ষমতাসীন আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ, স্থানীয় প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ রাষ্ট্রপতিকে অভ্যর্থনা জানান।

পরে, রাষ্ট্রপতি তার পরিবারের সদস্যবৃন্দ ও সংশ্লিষ্ট সচিবগণের সাথে কুয়াকাটা সৈকত ভ্রমণ ও কুয়াকাটার সুর্যাস্ত উপভোগ করেন।
কলাপাড়া উপজেলার কুয়াকাটা বাংলাদেশের একটি ব্যতিক্রমী নয়নাভিরাম নৈসর্গিক শোভামন্ডিত ইকো-ট্যুরিজম। পর্যটন কেন্দ্রটি জেলা সদর পটুয়াখালী থেকে প্রায় ৭০ কিলোমিটার ও রাজধানী ঢাকা থেকে ৩২০ কিলোমিটার দূরে অবস্থিত।

Shamol Bangla Ads

পিএসটিইউ সমাবর্তনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে সমবর্তন বক্তা হিসেবে বক্তব্য প্রদান করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি। এ ছাড়াও অনুষ্ঠানে সাবেক ইউজিসি চেয়ারম্যান এবং বাংলাদেশ একাডেমি অব সাইন্স এমেরিটাস এর সভাপতি প্রফেসর ড. একে আজাদ চৌধুরী বক্তৃতা করবেন।

error: কপি হবে না!